ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

এ বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত করার সুপারিশ সাঙ্গাকারার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, মে ৩০, ২০২০
এ বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত করার সুপারিশ সাঙ্গাকারার কুমার সাঙ্গাকারা

মেরিলিবোন ক্রিকেট ক্লাব (এমসিসি) সভাপতি এবং আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ক্রিকেট কমিটির সদস্য কুমার সাঙ্গাকার সুপারিশ করেছেন, অস্ট্রেলিয়ার হতে যাওয়া এ বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত করার। 

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে সিদ্ধান্তের ব্যাপারে এক সভায় বসার কথা ছিল আইসিসির সদস্যদের। তবে তা পিছিয়ে  নতুন সময় দেওয়া হয়েছে ১০ জুন।

করোনা ভাইরাসের মধ্যে ফের মাঠে ফের ক্রিকেট ফেরানো নিয়ে গভর্নিং বডি আলোচনা চালিয়ে যাচ্ছে।  

স্টার স্পোর্টসকে শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক বলেন, ‘আসল বিষয় হলো এ ভাইরাস নিয়ে কী ঘটতে চলেছে। এটা কি সার্স বা মার্সের মতো চলে যাবে? অথবা মৌসুমে মৌসুমে ফের ফিরে আসবে? আমাদেরকে কি এই বিশেষ ধরনের ভাইরাস বা এর বিভিন্ন প্রজাতির সঙ্গে দীর্ঘদিন বেঁচে থাকতে হবে? আমার  কাছে আসলে এসব প্রশ্নের কোনো উত্তর নেই। ’

সাবেক লঙ্কান উইকেটরক্ষক-ব্যাটসম্যান আরও বলেন, ‘প্রতিদিন, নতুন নতুন শিখন রয়েছে, নতুন জিনিসগুলোর সন্ধান করা হচ্ছে। তাই আমাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে। তবে এটা হয়তো (টি-টোয়েন্টি বিশ্বকাপ) বাতিল করা যেতে পারে। সবার স্বাস্থ্য ও নিরাপত্তার কথা ভেবে এটা এ বছর স্থগিত করে অন্য বছর আয়োজন করা যেতে পারে। ’

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, মে ৩০, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।