ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ফুটবল

‘মেসির সঙ্গে খেলাটা সহজ না’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, মে ৪, ২০২০
‘মেসির সঙ্গে খেলাটা সহজ না’ মেসি ও লাওতারো মার্তিনেস

আগামী গ্রীষ্মকালীন ইউরোপিয়ান দলবদলের বাজারে বার্সেলোনার প্রধান লক্ষ্য হতে যাচ্ছে ইন্টার মিলান ও আর্জেন্টাইন স্ট্রাইকার লাওতারো মার্তিনেস। তবে করোনা ভাইরাসের কারণে ক্লাবগুলোর আর্থিক যে ক্ষতি হচ্ছে তাতে করে বেচা-কেনা কেমন হবে তা সময়ই বলে দেবে। তবে বার্সেলোনা ও আর্জেন্টিনার সাবেক ফরোয়ার্ড হাভিয়ার সাভিওলা সতর্ক করে মার্তিনেসকে জানিয়ে দিয়েছেন, বার্সার প্রাণ ভোমরা লিওনেল মেসির সঙ্গে খেলাটা সহজ হবে না।

এই সাভিওলার এক সময় বার্সা ও জাতীয় দলের হয়ে মেসির সঙ্গে খেলার সুযোগ হয়েছে। তবে সেই সময়টা খুব একটা সুখকর ছিল না তার জন্য।

যেমনটি বর্তমানে আর্জেন্টিনার আরেক সেনসেশন পাওলো দিবালার জন্যও কঠিন হচ্ছে।  

দিবালার কথা উল্লেখ করে সাভিওলা বলেন, ‘দিবালা বলেছিল মেসি সঙ্গে খেলাটা কঠিন এবং আমি তার কথায় একমত। কেননা কেউই জানে না সে কি করতে যাচ্ছে। ’

এবার মার্তিনেসকে সতর্ক করে সাভিওলা বলেন, ‘সত্যি বলতে লাওতারো এমন একজন খেলোয়াড় যে বার্সেলোনার জন্য কার্যকরী হবে। কিন্তু আমরা এও জানি মেসি, সুয়ারেস ও অন্য বড় তারকাদের পাশে থাকলে কি হয়? আমি বলতে চাই তার সঙ্গে খেলাটা সহজ না। ’

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, মে ০৪, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।