ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সকলে নিরাপদ থাকুন, দেশকে রক্ষা করুন: সৌম্য

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, মার্চ ২২, ২০২০
সকলে নিরাপদ থাকুন, দেশকে রক্ষা করুন: সৌম্য সৌম্যর ভিডিও বার্তা

ভয়ঙ্কর হয়ে ওঠা করোনা ভাইরাসে স্থবির হয়ে পড়েছে জনজীবন। তার প্রভাব পড়েছে বাংলাদেশেও। এরইমধ্যে দেশে কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন ২৭ জন আর মৃত্যু হয়েছে ২ জনের। এমন ভয়াবহ পরিস্থিতিতে দেশের মানুষকে করোনা নিয়ে সতর্কবার্তা দিলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার।

রোববার (২২ মার্চ) নিজের অফিসিয়াল ফেসবুকে এক ভিডিও আপলোড করেন ২৭ বছর বয়সী অলরাউন্ডার। করোনা পরিস্থিতি নিয়ে সেই ভিডিও বার্তায় সৌম্য বলেন, ‘আপনারা সকলেই জানেন, করোনা ভাইরাস পুরো বিশ্বেই ছড়িয়ে পড়েছে।

বাংলাদেশেও তার প্রভাব ফেলেছে। এ ভাইরাস ঠেকাতে আমাদের কিছু করণীয় কাজ আছে। সে কাজগুলো মেনে চলবো এবং তা নিজেরা মেনে চলার পাশাপাশি অন্যকেও মেনে চলার জন্য সাহায্য করবো। আর প্রধান কথা হচ্ছে, নিজে নিরাপদ থেকে আমরা দেশকে নিরাপদ রাখতে পারবো। সকলে নিরাপদ থাকুন, দেশকে রক্ষা করুন। ’  

এছাড়া ভিডিওটির ওপরে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘করোনাভাইরাস সংক্রমণকে পৃথিবীর ইতিহাসের সব থেকে ভয়াবহ মহামারীগুলোর একটি হিসেবে ভাবা হচ্ছে। প্রতিদিনই বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। এই ভাইরাসের সংক্রমন থেকে নিরাপদ থাকতে এখনই আমাদের সকলকে সর্বোচ্চ সচেতন ও সাবধান হয়ে যেতে হবে। আসুন, আমরা প্রয়োজন ব্যতীত বাইরে চলাফেরা এবং সকল প্রকার ভিড় ও জনসমাগম এড়িয়ে চলি। নিয়মিত সাবান পানি দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড বা তারও বেশি সময় ধরে হাত ধুই। ’

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, মার্চ ২২, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।