ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

করোনা মিলিয়ে দিল ‘দুই শত্রু’ ম্যানইউ-ম্যানসিটিকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
করোনা মিলিয়ে দিল ‘দুই শত্রু’ ম্যানইউ-ম্যানসিটিকে করোনা মিলিয়ে দিল ‘দুই শত্রু’ ম্যানইউ-ম্যানসিটিকে

ফুটবল বিশ্বে ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির ঐতিহাসিক দ্বৈরথ সর্বজনবিদিত। দু’দল যখন ম্যানচেস্টার ডার্বিতে মুখোমুখি হয় তখন প্রিয় দলকে সমর্থন জানাতে দুই ভাগে বিভক্ত হয়ে পড়ে শহরটির অধিবাসী থেকে শুরু করে ফুটবল বিশ্বও। তবে এবার দুই দলকে একই বিন্দুতে মিলিয়ে দিয়েছে মানব সভ্যতার জন্য দিন দিন হুমকি হয়ে ওঠা করোনা ভাইরাস। 

কোভিড-১৯ সংকটে জেগে ওঠেছে ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটি। শত্রুতা ভুলে মহামারি রূপ ধারণ করা করোনা ভাইরাসের সময় স্থানীয় ফুড ব্যাংকে একত্রে ১ লাখ পাউন্ড দান করেছে এ দুই ফুটবল জায়ান্ট।

বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৯৮ লাখ ৬৪ হাজার টাকা।  

দু’দল ট্রাসেল ট্রাস্টে দান করেছে ৫০ হাজার পাউন্ড করে। বেসরকারি ও মুনাফাবিহীন প্রতিষ্ঠান ট্রাসেল ট্রাস্ট যুক্তরাজ্যে ফুড ব্যাংক নেটওয়ার্ক ভিত্তিক ১২০০ সেন্টারে সহায়তা দেয়। যার মধ্যে বৃহত্তর ম্যানচেস্টার শহরেই তাদের ১৯টি সেন্টার রয়েছে।  

দানকৃত এই অর্থ ক্লাবের সুবিধাবঞ্চিত সমর্থক ও দেশের নাগরিকদের জন্য খাদ্য সরবরাহে খরচ করা হবে। করোনা ভাইরাসে ইতোমধ্যে লক-ডাউন করেছে ইংল্যান্ড।  

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।