ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বুধবার বিকেলে ট্রফি হাতে দেশে ফিরবে যুবা টাইগাররা 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
বুধবার বিকেলে ট্রফি হাতে দেশে ফিরবে যুবা টাইগাররা  ট্রফি হাতে যুবা টাইগাররা

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ চ্যাম্পিয়ন যুবা টাইগারদের দেশে ফেরার কথা ছিল বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে। তবে আকবরবাহিনীর দেশে ফেরার সময় পরিবর্তন হয়েছে। নতুন সময় অনুযায়ী একইদিনে বিকেলে দেশে পৌঁছাবে যুবারা।

বিকেল ৪টা ৫৫ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছানোর কথা রয়েছে আকবর-রাকিবুল-ইমনদের।

দেশে ফেরার পর যুবাদের বরণ করে নিতে স্বল্প পরিসরে আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ক্লান্ত ক্রিকেটারদের জন্য বেশি কিছু আয়োজন থাকছে না। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিসিবি কার্যালয়ে টাইগার যুবাদের বরণের প্রস্তুতি নিয়ে কথা বলেন প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

প্রধান নির্বাহী বলেন, ‘আপনারা জানেন যে, অনূর্ধ্ব-১৯ দল আগামীকাল (১২ ফেব্রুয়ারি) সকালে আসার কথা ছিল। সময় পরিবর্তন হয়ে এখন আগামীকাল বিকেল ৫ টার দিকে এসে পৌঁছাবে তারা। তাই ওভাবেই পরিকল্পনা করা হচ্ছে, যেহেতু অনেকদিন ধরে ছেলেগুলো দেশের বাইরে ছিল তাই সবকিছু বিবেচনা করে আমরা যতটুকু সম্ভব স্বল্প সময়ের মধ্যে কিছু অ্যারেঞ্জমেন্ট রাখছি। বিমানবন্দরে অভ্যর্থনা জানিয়ে তাদের বোর্ডে নিয়ে আসার ব্যবস্থা করছি। অনুষ্ঠান শেষে যত তাড়াতাড়ি সম্ভব তাদের পরিবারের কাছে পাঠানো হবে। ’

তিনি জানান, বিমানবন্দরে যুবা টাইগারদের গ্রহণ করেই বিসিবি কার্যালয়ে নিয়ে আসা হবে। এরপর বাকি আনুষ্ঠানিকতা সেরেই পরিবারের সঙ্গে ছুটি কাটাতে ক্রিকেটারদের ছেড়ে দেয়া হবে।

সুজন বলেন, ‘বিমানবন্দর থেকে তাদের বিসিবিতে আনা হবে এবং এখানে কিছু আয়োজন রাখা হয়েছে। এরপর তারা পরিবারের কাছে চলে যাবে। এখন যে শিডিউল তাতে তাদের সকালেই (বৃহস্পতিবার) যাওয়ার কথা। যারা ঢাকাতে আছেন তারা কাল (বুধবার) রাতেই চলে যাবেন। ’

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।