ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আবারও ব্যাটিং পরামর্শকের ভূমিকায় আমলা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
আবারও ব্যাটিং পরামর্শকের ভূমিকায় আমলা হাশিম আমলা

জাতীয় দল থেকে অবসর নিলেও ফ্র্যাঞ্জাইজিভিত্তিক ক্রিকেট খেলে যাচ্ছেন হাশিম আমলা। পাশাপাশি পালন করছেন ব্যাটিং পরামর্শকের দায়িত্বও। কয়েকদিন আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলেছেন তিনি। প্রোটিয়া ব্যাটসম্যান এবার যাচ্ছেন পাকিস্তান সুপার লিগে (পিএলএল)। 

অবশ্য এবার ব্যাট হাতে নয়, ৩৬ বছর বয়সী তারকাকে দেখা যাবে ব্যাটিং পরামর্শক হিসেবে। বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) পিএসএলের পঞ্চম সংস্করণে ব্যাটিং মেন্টর হিসেবে বিশ্ব ক্রিকেটের বড় নাম আমলাকে নিয়োগ দিয়েছে পেশওয়ার জালমি।

 

পেশওয়ার জালমি’র চেয়ার‌ম্যান জাভেদ আফ্রিদি বলেন, হাশিম আমলা একজন কিংবদন্তি ব্যাটসম্যান এবং বিশ্ব ক্রিকেটের বড় নাম। উনাকে জালমি পরিবারে স্বাগতম।  

ক্লাবটির প্রধান কোচ এবং ক্রিকেট ডিরেক্টর মোহাম্মদ আকরাম বলেন, পেশওয়ার জালমিকে হাশিম আমলা সহায়তা করবেন, আমি তার জন্য আনন্দিত। উনার অভিজ্ঞতা আমাদের দল ও ব্যাটসম্যানদের সহায়তা করবে।  

ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করা অবশ্য নতুন নয় আমলার জন্য। গত বছর মানজি সুপার লিগে কেপ টাউন ব্লিজের ব্যাটিং কনসালটেন্ট ছিলেন তিনি।  

আমলা দক্ষিণ আফ্রিকার জার্সিতে ১২৪ টেস্ট, ১৮১ ওয়ানডে ও ৪৪ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।  

বাংলাদেশ সময়: ১০৩৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।