ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

পাঁচ বছর পর শ্রীলঙ্কা সফরে যাবে ওয়েস্ট ইন্ডিজ 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
পাঁচ বছর পর শ্রীলঙ্কা সফরে যাবে ওয়েস্ট ইন্ডিজ  ছবি-সংগৃহীত

ফেব্রুয়ারি ও মার্চে সীমিত ওভারের সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফর করবে ওয়েস্ট ইন্ডিজ। সিরিজে ক্যারিবিয়ানরা তিন ওয়ানডে ও দুই টি-টোয়েন্টি খেলবে লঙ্কানদের বিপক্ষে। এমনটাই ঘোষণা দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট। 

ওয়েস্ট ইন্ডিজ ১০ ফেব্রুয়ারি শ্রীলঙ্কা পৌঁছাবে। এরপর মূল লড়াই শুরু করার আগে ১৭ ও ২০ ফেব্রুয়ারি শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে দু’টি ওয়ার্ম-আপ ম্যাচ খেলবে।

 

২২ ফেব্রুয়ারি কলম্বোর এসএসসি’তে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলবে দু’দল। হাম্বানটোটায় ২৬ ফেব্রুয়ারি হবে দ্বিতীয় ম্যাচ। শেষ ও তৃতীয় ম্যাচটি হবে ০১ মার্চ, কেন্ডিতে। কেবল প্রথম ওয়ানডে ম্যাচটি হবে দিনে।  

কেন্ডির ফ্লাডলাইটের আলোতে ৪ ও ৬ মার্চ হবে দুই দলের টি-টোয়েন্টি সিরিজ।  

এর আগে দুই দল দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হয়েছিল ২০১৮ সালে। সেবার লঙ্কানরা তিন টেস্ট খেলতে ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়েছিল।  

২০১৫ সালের পর এই প্রথম শ্রীলঙ্কায় যাবে উইন্ডিজ। শেষবার লঙ্কা সফরে ক্যারিবিয়ানরা ওয়ানডে সিরিজে ৩-০ ব্যবধানে হেরেছিল। টি-টোয়েন্টি সিরিজে ড্র করেছিল ১-১ ব্যবধানে।  

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।