ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মিরপুরে কঠোর করা হচ্ছে নিরাপত্তা ব্যবস্থা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৯
মিরপুরে কঠোর করা হচ্ছে নিরাপত্তা ব্যবস্থা বিশেষ ডগ স্কোয়াড দিয়ে তল্লাশি করা হচ্ছে স্টেডিয়ামে: ছবি-শোয়েব মিথুন

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল শুরু হবে ১১ ডিসেম্বর। রোববার (০৮ ডিসেম্বর) বিপিএলের উদ্বোধন ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই উপলক্ষ্যে মিরপুরে প্রস্তুতির সকল আয়োজন সম্পন্ন করা হয়েছে। চলছে শেষ মূহুর্তের কাজ। 

উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ মাতাবেন বলিউড সুপার স্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগম, কৈলাশ খের। বাংলাদেশের মধ্যে মমতাজ ও জনপ্রিয় ব্যান্ড শিল্পী জেমস পারফর্ম করবেন।

সেই উপলক্ষ্যে শনিবার (০৭ ডিসেম্বর) থেকেই মিরপুরের নিরপত্তা ব্যবস্থা বাড়নো হয়েছে। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে শের-ই-বাংলা স্টেডিয়ামে সেনাবাহিনী ও র‌্যাবের নিরাপত্তা দল ব্যাপকভাবে পুরো স্টেডিয়ামে তল্লাসি চালিয়েছেন। বিশেষ ডগ স্কোয়াড দিয়ে তল্লাশি করা হয় পুরো স্টেডিয়াম।

বঙ্গবন্ধু বিপিএল আয়োজনের প্রস্তুতি চলছে মিরপুরে: ছবি-শোয়েব মিথুন
 আগামীকাল (০৮ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিপিএলর উদ্বোধন ঘোষনা করবেন। স্টেজ পারফর্ম করতে ভারতীয় তারকারা অনুষ্ঠান শুরুর আগেই বাংলাদেশে আসবেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।