ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জেসুস আগুনে পুড়ল বার্নলি 

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৯
জেসুস আগুনে পুড়ল বার্নলি  জেসুসের গোল উদযাপন

নগর প্রতিদ্বন্দ্বী ইউনাইটেডের বিপক্ষে ম্যানচেস্টার ডার্বি লড়াইয়ের আগে প্রস্তুতিটা ভালভাবে সেরে নিয়েছে সিটি। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুসের জোড়া গোলে বার্নলিকে তাদের মাঠে ৪-১ ব্যবধানে হারিয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা। এই নিয়ে টানা দুই ম্যাচ পয়েন্ট ভাগাভাগির পর জয়ে ফিরল ম্যানচেস্টার সিটি। 

মঙ্গলবার (০৩ ডিসেম্বর) দিবাগত রাতে গত আসরের চ্যাম্পিয়নদের আতিথেয়তা দেয় বার্নলি। চোটের কারণে সার্জিও আগুয়েরা না থাকায় গার্দিওলা আক্রমণভাগে সুযোগ দেন জেসুসকে।

২২ বছর বয়সী ফরোয়ার্ড হতাশ করেননি কোচকে।  
টার্ফ মুরে ম্যাচের শুরু থেকে জয়ের ক্ষুধায় হিংস্র হয়ে ওঠা সিটিজেনরা এগিয়ে যায় ২৪ মিনিটে। ডেভিড সিলভার পাস থেকে বার্নলি গোলরক্ষক পোপকে পরাস্ত করেন জেসুস। এক গোলে এগিয়ে থেকে বিরতিতে যাওয়া সিটি ভয়ঙ্কর হয়ে ওঠে দ্বিতীয়ার্ধে।  

সিটিজেনদের দ্বিতীয়বারও এগিয়ে দেন জেসুস। এবার ৫০ মিনিটে বার্নাদো সিলভার কাছ বল পেয়ে জোড়া গোল পূর্ণ করেন এই সেলেকাও তারকা। এরপর ৬৮ মিনিটে অনবদ্য এক গোলে ব্যবধানটা ৩-০ করেন রদ্রি। ৮৭ মিনিটে বার্নাদো সিলভার আরেকটি পাস থেকে সিটিকে আরেকবার এগিয়ে দেন রিয়াদ মাহরেজ।  

এর দুই মিনিট পর রবার্ট ব্রাডি গোলে ব্যবধানটা কমালেও বড় হার এড়াতে পারেনি স্বাগতিক বার্নলি।  

এই জয়ে চলতি মৌসুমের ইংলিশ প্রিমিয়ার শিরোপা ধরে রাখার মিশনে নামা ম্যানচেস্টার সিটি ওঠে এসেছে তালিকার দ্বিতীয় স্থানে। ১৫ ম্যাচে তাদের পয়েন্ট ৩২। এক ম্যাচ কম খেলে ৪০ পয়েন্ট শীর্ষে আছে এখন পযর্ন্ত অপরাজিত দল লিভারপুল।  

বাংলাদেশ সময়: ০৫০০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।