ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নিজেদের উপর আস্থা রাখছেন সাদমান

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৪ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৯
নিজেদের উপর আস্থা রাখছেন সাদমান ছবি: বাংলানিউজ

ভারত সফর দিয়ে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু করবে বাংলাদেশ। টেস্ট সিরিজ খেলতে শুক্রবার (৮ নভেম্বর) ভারতের উদ্দেশে দেশ ছেড়েছেন মুমিনুল হক, সাইফ হাসান, সাদমান ইসলাম, মেহেদি হাসান মিরাজ, এবাদত হোসেন, আবু জায়েদ রাহিরা।

১৪ নভেম্বর ইন্দোরে প্রথম টেস্টে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। দেশ ছাড়ার আগে সাদমান জানালেন, ভারতের বিপক্ষে কঠিন হবে সিরিজটি।

তবে, তরুণরা নিজেদের সর্বোচ্চটুকু মেলে দিতে প্রস্তুত। বাড়তি চাপ না নিয়ে নিজেদের খেলাটাই খেলতে চাইছেন সাদমান-সাইফরা।

গণমাধ্যমে সাদমান জানান, ‘নিজেদের মাটিতে ভারত অনেক শক্তিশালী দল। কিন্তু আমরা কোনো বাড়তি চাপ নিয়ে যাচ্ছি না। তাদের বোলারদের নিয়ে চিন্তা করার কিছু নেই। আমরা ভালো ভালো অনেক দলের বিপক্ষেই খেলেছি। নিজেদের স্বাভাবিক খেলাটাই খেলব। ’

এই সিরিজে তামিমের পাশাপাশি সাকিবকেও পাচ্ছে না বাংলাদেশ। বিশ্বসেরা এই অলরাউন্ডারের অনুপস্থিতিতে সফরকারীরা ব্যাকফুটে থাকলেও নিজেদের উপর আস্থা রাখছেন সাদমান। তিনি যোগ করেন, ‘সাকিব ভাইয়ের না থাকা দলের জন্য বড় চাপ। কিন্তু আমাদের মিরাজ আছে, তাইজুল ভাই আছেন, নাঈম আছে, ইনশাআল্লাহ তারা ভালো করবেন। ’

কলকাতায় সিরিজের দ্বিতীয় ম্যাচটি হবে দিবারাত্রির। নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো গোলাপি বলে টেস্ট খেলবে বাংলাদেশ-ভারত।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।