ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

এসএ গেমসের জন্য দল গঠনে বিসিবির ধীর গতি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
এসএ গেমসের জন্য দল গঠনে বিসিবির ধীর গতি ...

আগামী ডিসেম্বর মাসে নেপালে অনুষ্ঠিত হবে দক্ষিণ এশিয়ান গেমসের (এসএ) ১৩তম আসর। এবারের আসরের নতুন ভাবে ক্রিকেট অন্তর্ভুক্ত করা হয়েছে। বাংলাদেশ থেকে অনূর্ধ্ব-২৩ পুরুষ ও নারী ক্রিকেট দল অংশ নেওয়ার কথা রয়েছে। কিন্তু এই টুর্নামেন্টের জন্য এখন পর্যন্ত কোনো রকম প্রস্তুতি শুরু করেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

নাম জানাতে অনিচ্ছুক একটি সূত্র থেকে জানা যায়, যে এসএ গেমসে অংশগ্রহণের জন্য বিসিবি’র কাছে ইতোমধ্যে দল চেয়ে চিঠিও দিয়েছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ)। তবে চিঠির উত্তর পায়নি বিওএ।

রোববার (২০ অক্টোবর) দল গঠন নিয়ে নির্বাচক হাবিবুল বাশার সুমন বলেন, ‘বোর্ড এখন পর্যন্ত আমাদের দল গঠন করার কথা বলেনি। তাই দল করা হয়নি। তবে বললে অবশ্যই দল করে দেব। ’

তবে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘আগামী মাসে ঘরের মাটিতে অনুষ্ঠিত হবে ইমার্জিং এশিয়া কাপ। এই টুর্নামেন্টর জন্য যে দলটি দেয়া হবে মূলত তাদের অধিকাংশ নিয়েই গঠন করা হবে এবারের এসএ গেমসের দল। ’

০১ ডিসেম্বর নেপালের কাঠমান্ডুতে শুরু হবে এসএ গেমসের ১৩তম আসর। আসর শেষ হবে ১০ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।