ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

জার্মানির সঙ্গে ড্র করলো মেসিবিহীন আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
জার্মানির সঙ্গে ড্র করলো মেসিবিহীন আর্জেন্টিনা জার্মানির সঙ্গে ড্র করলো মেসিবিহীন আর্জেন্টিনা

জার্মানি ও আর্জেন্টিনার মধ্যকার আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে ড্র হয়েছে। পিছিয়ে পড়েও জার্মানির সঙ্গে ২-২ গোলে ড্র করেছে মেসিবিহীন আর্জেন্টিনা। এ ম্যাচে আর্জেন্টিনার হয়ে বেশিরভাগ নিয়মিত খেলোয়াড়রা খেলেনি।

বুধবার (০৯ অক্টোবর) দিনগত রাতে ঘরের মাঠ সিগনাল উদুনা পার্কে ম্যাচের শুরুতেই আর্জেন্টাইনদের চেপে ধরে জার্মানরা। ম্যাচের ১৫ মিনিটে একক প্রচেষ্টায় দারুণ এক গোল করে জার্মানদের লিড এনে দেন সের্গে নাব্রি।

ব্যবধান দ্বিগুণ করতেও সময় নেয়নি জার্মানি।  ২২তম মিনিটে স্বাগতিকরা দ্বিতীয় সাফল্যের দেখা পায়। মার্কোস রোহোর ভুলে মাঝমাঠ থেকে বল পেয়ে লুকাস ক্লোসতামান ছুটে গিয়ে ডান দিকে নাব্রির দিকে পাস দেন।  সেই বল তিনি বাড়ান ছোট ডি-বক্সের মুখে কাই হাভার্টর্সের দিকে। আর তাতেই লক্ষ্যভেদ করেন এ মিডফিল্ডার।

বিরতির পর ম্যাচে ফেরে আর্জেন্টিনা। ৬৬তম মিনিটে ব্যবধান কমায় তারা। পেনাল্টি বক্সের বাঁ দিক থেকে মার্কোস আকুনার ক্রস ডি-বক্সে ফাঁকা পেয়ে যান ফরোয়ার্ড লুকাস আলারিও। হেড দিয়ে বল জালে পাঠান এ তরুণ স্ট্রাইকার।

সমতায় ফিরতে মরিয়া আর্জেন্টাইন দ্বিতীয় গোলের দেখা পায় ম্যাচের শেষ দিকে। ৮৫তম মিনিটে ডি-বক্সে আলারিওর বাড়ানো বল পেয়ে যান ওকামপোস। জায়গা বানিয়ে কোনাকুনি শট নেন তিনি। তাতেই ম্যাচে ২-২ সমতায় ফেরে আর্জেন্টিনা।

বাকিটা সময় কেউ গোলের দেখা না পেলে ২-২ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়ে লিওনেল স্কোলোনির দল।

বাংলাদেশ সময়: ০৮১০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
আরএআর/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।