ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

ইংল্যান্ডের টেস্ট দল থেকে বাদ পড়লেন বেয়ারস্টো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৯
ইংল্যান্ডের টেস্ট দল থেকে বাদ পড়লেন বেয়ারস্টো জনি বেয়ারস্টো: ছবি-সংগৃহীত

নিউজিল্যান্ড সফরের জন্য ইংল্যান্ডের ঘোষিত দুই ম্যাচ টেস্ট সিরিজের স্কোয়াডে জায়গা হয়নি জনি বেয়ারস্টোর। অ্যাশেজে পারফরম্যান্স করতে না পারায় বিশ্বকাপজয়ী এই উইকেটরক্ষক-ব্যাটসম্যানকে স্কোয়াডের বাইরে রাখা হয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) ঘোষিত ইংল্যান্ড স্কোয়াডে জায়গা পেয়েছেন নতুন চার মুখ। ঘরোয়া লিগের দল কান্টের ওপেনার জাক ক্রলি এবং ওয়ার্কশায়ারের ডমিনিক সিবলি প্রথমবারের মতো টেস্টে ডাক পেয়েছেন।

এছাড়াও প্রথমবারের মতো জায়গা পেয়েছেন ল্যাঙ্কাশায়ারের দুই বোলার। তারা হলেন পেসার সাকিব মাহমুদ এবং লেগ-স্পিনার ম্যাট পার্কিন্সন। এছাড়াও পুনর্বার দলে ঢুকেছেন সারে ব্যাটসম্যান ওলি পোপ।  

তবে অ্যাশেজের মাঝপথে চোটে পড়ে সিরিজ শেষ হয়ে যাওয়া জেমস অ্যান্ডারসনকে স্কোয়াডে রাখা হয়নি। কারণ এখনো চোট থেকে সেরে ওঠতে পারেননি ইংলিশ পেসার। ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরে হয়তো ফিরতে পারেন তিনি। কিউইদের বিপক্ষে টেস্টে বেয়ারস্টোর পরিবর্তে উইকেটের পেছনে গ্লাভস হাতে দাঁড়াবেন জস বাটলার।  

টেস্টে জায়গা না পেলেও নিউজিল্যান্ড সফরের জন্য টি-টোয়েন্টি স্কোয়াডে নাম আছে বেয়ারস্টোর। এছাড়াও টি-টোয়েন্টির জন্য ইসিবি দলে রেখেছেন আদিল রশিদকে। তবে জায়গা হয়নি মঈন আলীর।  

ইংল্যান্ড টেস্ট স্কোয়াড: জো রুট (অধিনায়ক), জোফরা আর্চার, স্টুয়ার্ট ব্রড, রোরি বার্নস, জস বাটলার (উইকেটরক্ষক), জাক ক্রলি, স্যাম কারেন, জোন ডেনলি, জ্যাক লিচ, সাকিব মাহমুদ, ম্যাট পার্কিন্সন, ওলি পোপ, ডোমিনিক সিবলি, বেন স্টোকস ও ক্রিস ওকস।

ইংল্যান্ড টি-টোয়েন্টি স্কোয়াড: ইয়ন মরগান (অধিনায়ক), জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), টম বেনটন, স্যাম বিলিংস, প্যাট ব্রাউন, স্যাম কারেন, টম কারেন, ডেনলি, লুইস গ্রেগরি, ক্রিস জর্ডান, সাকিব মাহমুদ, ডাউইড মালান, ম্যাট পার্কিন্সন, আদিল রশিদ ও জেমস ভিন্স।  

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।