ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সাকে হারিয়ে শীর্ষে গ্রানাদা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
বার্সাকে হারিয়ে শীর্ষে গ্রানাদা এমন হার মানতে পারছেন না মেসি। ছবি: সংগৃহীত

স্প্যানিশ ফুটবল লিগে আবারও পয়েন্ট হারিয়েছে বর্তমান লিগ চ্যাম্পিয়ন বার্সেলোনা। এবার একসময়ের 'পুঁচকে' গ্রানাদার কাছে ২-০ গোলে হেরে গেছে কাতালান জায়ান্টরা। আর এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে দুই মৌসুম পর স্পেনের শীর্ষ লিগে ফেরা গ্রানাদা।

এই ম্যাচেও শুরুর একাদশে ছিলেন না অধিনায়ক লিওনেল মেসি।  ম্যাচ শুরুর দুই মিনিটের মাথায় এগিয়ে যায় গ্রানাদা।

পেনাল্টি বক্সের ডান পাশ থেকে গোলবার মুখে কিক করেন অ্যান্তোনিও। সেই বল শেষ মুহূর্তে হেড দিয়ে গোল করেন নাইজেরিয়ার রেমন আজিজ।

প্রথমার্ধে বলার মতো কোনো গোলের সুযোগ তৈরি করতে পারেনি বার্সা। বিরতির পর শুরুতেই বদলি হিসেবে বার্সা কোচ মাঠে নামান মেসি ও আনসু ফাতিকে।

মেসিকে পেয়ে উজ্জীবিত বার্সা সমতায় ফিরতে চেষ্টা করে। কিন্তু উল্টো ৬৩ মিনিটে গ্রানাদার একটি আক্রমণ ঠেকাতে গিয়ে পেনাল্টি বক্সের ভেতরে বল আর্তুরো ভিদালের হাতে লাগে। ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির সহযয়তায় পেনাল্টি পায় গ্রনাদা। ৬৬ মিনিটে স্পট কিক থেকে গোল করেন আলভারো ভাদিয়ো।

পিছিয়ে পড়ে একের পর এক আক্রমণ চলাতে থাকে বার্সা। কিন্তু গ্রানাদার ডিফেন্স ভাঙতে পারেননি মেসি-সুয়ারেজরা। ফলে ২-০ গোলে পরাজয়ের হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় বার্সেলোনাকে।

এই পরাজয়ে ৫ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে ভালভার্দের শিষ্যরা। লিগের আরেক ম্যাচে সেল্টা ভিগোর সাথে গোলশূন্য ড্র করেছে অ্যাতলেটিকো মাদ্রিদ।

বাংলাদেশ সময়: ০৫১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
আরএআর/এমএমইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad