ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অবসর থেকে ফিরে হায়দ্রাবাদের অধিনায়ক হলেন রাইডু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
অবসর থেকে ফিরে হায়দ্রাবাদের অধিনায়ক হলেন রাইডু আম্বাতি রাইডু: ছবি-সংগৃহীত

ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা না পাওয়ায় অভিমানে ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন আম্বাতি রাইডু। কিন্তু ৩৩ বছর বয়সী ব্যাটসমানের সেই অভিমানের বরফ গলতে বেশিদিন লাগলো না। দুই মাস পরেই অবসর ভেঙে ক্রিকেটে ফিরেছেন তিনি। এবার হায়দ্রাবাদের অধিনায়কত্বও পেলেন রাইডু।

আসন্ন বিজয় হাজারে ট্রফির জন্য রাইডুকে অধিনায়ক করেছে হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন (এইচসিএ)। টুর্নামেন্টটির লিগ পর্বে গোয়া, অন্ধ্র প্রদেশ, ঝাড়খন্দ, ছত্তিশগড়, স্বরাষ্ট্র, মুম্বাই ও কেরালার বিপক্ষে হায়দ্রাবাদকে নেতৃত্ব দেবেন তিনি।

হায়দ্রাবাদ তাদের সব ম্যাচ খেলবে ব্যাঙ্গালুরুতে। হায়দ্রাবাদ তাদের মৌসুমের প্রথম ম্যাচে মুখোমুখি হবে কর্নাটকের বিপক্ষে, ২৪ সেপ্টেম্বর।

বিশ্বকাপে বিজয় শংকরের কাছে জায়গা হারানোর পরপরই ক্রিকেটকে বিদায় জানান রাইডু। পরে অবসর থেকে ফেরার ব্যাপারে তিনি ই-মেইল করেন এইচসিএ-কে। তার ফেরাকে স্বাগত জানায় হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।