ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

ফেদেরারের চোখে রেকর্ড ছোঁয়ার স্বপ্ন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৭ ঘণ্টা, জুন ২১, ২০১০

লন্ডন: উইম্বলডনে রেকর্ড সপ্তম শিরোপা জয়ের অপেক্ষায় বর্তমান চ্যাম্পিয়ান রজার ফেদেরার। আর মাত্র একটি শিরোপা জিতলেই তিনি ছুঁয়ে ফেলবেন পিট সাম্প্রাসের অসামান্য কৃতিত্বকে।

গ্র্যাস কোর্ট গ্র্যান্ড স্ল্যাম জয়ে সাম্প্রাসের রেকর্ড ছোঁয়ার ইচ্ছে নিয়ে শীর্ষ বাছাই ফেদেরারকে প্রশ্ন করা হলে বলেন,“ তার (পিট সাম্প্রাস) এই বিশাল অর্জনের ব্যাপারে আমি অবশ্যই ভাবছি। কেননা আমি তার রেকর্ড থেকে মাত্র একধাপ পেছনে দাঁড়িয়ে। ”

“কিন্তু আগে রেকর্ডটি ভাঙ্গতে হবে। এটিকে নিজের আয়ত্বে আনতে হবে। সবার আগে নিশ্চিত করতে হবে প্রথম রাউন্ডে টিকে থাকা এবং শিরোপা ধরে রাখতে। ” বলেন সুইডিশ এই তারকা।

ফ্রেন্স ওপেন ও হ্যালে প্রতিযোগিতায় ফালাকে হারানোর পর গ্র্যান্ড স্ল্যামেও দেখা হচ্ছে এই দুই টেনিস তারকার।

এদিকে আগেরবারের উইম্বলডনের ফাইনাল থেকে বিদায় নেয়া অ্যান্ডি রডরিক এক নম্বর কোর্টে খেলবেন যুক্তরাষ্ট্রের রাজিব রামের বিপক্ষে।
আর মহিলাদের এককে পাঁচ বারের চ্যাম্পিয়ন ভেনাস উনলিয়াম তার ৫০তম গ্র্যান্ড স্ল্যামের উদ্বোধনী ম্যাচে খেলবেন প্যারাগুয়ের রোজানা ডি লস রিগোর বিপক্ষে।

বাংলাদেশ স্থানীয় সময়: ২০২৪ ঘ. ২১ জুন, ২০১০
এসএফএম/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।