ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপের পরই নির্বাচকের পদ ছাড়ছেন ইনজামাম!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩০ ঘণ্টা, মে ৬, ২০১৯
বিশ্বকাপের পরই নির্বাচকের পদ ছাড়ছেন ইনজামাম! বক্তব্য রাখছেন পিসিবির ইনজামাম উল হক।

শেষ হচ্ছে নির্বাচক হিসেবে পাকিস্তান ক্রিকেট বোর্ডে (পিসিবি) ইনজামাম উল হক অধ্যায়! ৩০ মে থেকে শুরু হতে যাওয়া বিশ্বকাপই হয়তো পিসিবিতে তার শেষ। এমন্টাই দাবি করছে পাকিস্তানের জনপ্রিয় দৈনিক দ্য ডন।

লম্বা সময় ধরে পিসিবির প্রধান নির্বাচকের দায়িত্ব পালন করছেন ইনজামাম। তবে ডন জানাচ্ছে, পিসিবির সঙ্গে এক উচ্চ পর্যায়ের সভা শেষে সরে দাঁড়ানোর কথা জানিয়ে দিয়েছেন ইনজামাম।

ডনের দাবি, ইনজিকে পিসিবির পক্ষ থেকে অন্য কোনো দায়িত্বে থেকে যাওয়ার অনুরোধ করা হয়েছে। যদিও সে ব্যাপারে এখনো ইনজামাম কোনো উত্তর জানাননি।

২০১৬ সালে জাতীয় দলের নির্বাচক হিসেবে নিয়োগ পান ইনজামাম। সে সময়ের পিসিবি চেয়ারম্যান নাজম শেঠি শাহারিয়ার খানকে সরিয়ে প্রধান নির্বাচকের দায়িত্ব দেন সাবেক এই ব্যাটসম্যানকে। তবে পিসিবি চেয়ারম্যান ও তার সিদ্ধান্তে আরও বেশ কয়েকটি পদের পরিবর্তনের ফলে বোর্ডে বেশ অচলাবস্থার সৃষ্টি হয় বলেও জানা যায়। যার প্রভাব পড়ে দলের উপরেও।

ইনজামাম ও তার কমিটির চুক্তি প্রাথমিকভাবে ৩০ এপ্রিল শেষ হয়। কিন্তু বিশ্বকাপের কারণে পিসিবি তা বাড়িয়ে ৩১ জুলাই পর্যন্ত নিয়ে যায়। কিন্তু এর পর আর চুক্তির মেয়াদ বাড়ানোর কোনো আভাস পাওয়া যায়নি বোর্ডের পক্ষ থেকে।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, মে ০৫, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad