ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অসুস্থ ধোনি ও জাদেজা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৬ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৯
অসুস্থ ধোনি ও জাদেজা অসুস্থ ধোনি ও জাদেজা। ছবি:সংগৃহীত

একদিকে এগিয়ে আসছে বিশ্বকাপ। অপরদিকে চলছে জমজমাট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। লিগ শেষেই শুরু হয়ে যাবে বিশ্বকাপের প্রস্তুতি। কিন্তু এরই মধ্যে বেশ অসুস্থ হয়ে পড়েছেন ভারতের সাবেক অধিনায়ক ও চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও রবীন্দ্র জাদেজা।

ভারতীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে, অসুস্থতার কারণে আইপিএলে চেন্নাইয়ের সর্বশেষ ম্যাচেও অংশ নেননি ধোনি ও জাদেজা। তাদের অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং।

 

ধোনির অনুপস্থিতিতে মুম্বাইয়ের বিপক্ষে দলকে নেতৃত্ব দেন সুরেশ রায়না। ধোনি ও জাদেজার অনুপস্থিতির ফলও পেয়েছে চেন্নাই। মুম্বাইয়ের বিপক্ষে ৪৬ রানের পরাজয় নিয়ে মাঠ ছেড়েছে দলটি।

ম্যাচ শেষে কোচ ফ্লেমিং জানান, ধোনি-জাদেজা দুজনই অসুস্থ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ওরা দুজনেই বেশ অসুস্থ। ভাইরাস ও ব্যাকটেরিয়ায় আক্রান্ত হয়ে পড়েছে ওরা। অনেক দলই এখন এই সমস্যায় পড়েছে। আমরাও ভুগছি। ’

তবে ধোনি-জাদেজাকে শিগগিরই দলে পাওয়ার ব্যাপারে আশাবাদী চেন্নাইয়ের কোচ। বলেন, ‘আমরা চার দিনের বিরতিকে কাজে লাগানোর দিকে তাকিয়ে আছি। অবশ্য একদিন দেরিতে বিরতি পাচ্ছি আমরা। বিরতিকে কাজে লাগাতে হবে। ’

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।