ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পাঞ্জাবকে হারালো দিল্লি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১১ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৯
পাঞ্জাবকে হারালো দিল্লি ...

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) জয় পেয়েছে দিল্লি ক্যাপিটালস। কিংস ইলাভেন পাঞ্জাবের বিপক্ষে ৫ উইকেটে জয় তুলে নিয়েছে দলটি। 

ফিরোজ শাহ্ কোটলা স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৬৩ রান করে পাঞ্জাব। জবাবে ব্যাট করতে নেমে ৫ উইকেটের জয় তুলে নেয় দিল্লি।

১৬৪ রানে টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় ২৪ রানে পৃথ্বী’ শয়ের উইকেট হারায় দিল্লি। দ্বিতীয় উইকেটে ৯২ রান যোগ করেন শেখর ধাওয়ান ও শ্রিয়াস আইয়ার। ধাওয়ান ৪১ বলে ৫৬ রান করে আউট হন।

এরপর আইয়ারের ব্যাটে ভর করে শেষ ওভারে জয় তুলে নেয় দিল্লি। আইয়ার ৪৯ বলে ৫৮ রান করে অপরাজিত ছিলেন। পাঞ্জাবের হার্ডাস ভিলজোয়েন ২টি ও মোহাম্মদ শামি ১টি উইকেট নেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে পাঞ্জাব। তবে ক্রিস গেইল ছাড়া দলের বাকি ব্যাটসম্যানরা বড় রানের দেখা পান নি। গেইল ৩৭ বলে ৬৯ রান করে আউট হন। মনদীপ সিংঘ ৩০ ও হারপ্রিত ব্রায়ার অপরাজিত ২০ রান করেন। ২০ ওভারে ৭ উইকেটে ১৬৩ রান তোলে পাঞ্জাব। দিল্লির সন্দীপ লামিচানে ৩টি এবং কাগিসো রাবাদা ও অক্সার প্যাটেল ২টি করে উইকেট নেন।

বাংলাদেশ সময়: ০১০৯ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৯
আরএআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad