ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

কন্যা সন্তানের বাবা হলেন নাফিস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
কন্যা সন্তানের বাবা হলেন নাফিস শাহরিয়ার নাফিস। ছবি: সংগৃহীত

দ্বিতীয়বারের মতো সন্তানের বাবা হলেন বাংলাদেশ ক্রিকেটের তারকা খেলোয়াড় শাহরিয়ার নাফিস। তিনি নিজেই জানিয়েছেন এই সুখবর।

মঙ্গলবার (১৯ মার্চ) রাতে নাফিসের স্ত্রী ঈশিতা তাসমির কোলজুড়ে আসে কন্যা সন্তান। এর আগে এ দম্পতির কোল আলো করে আসে তাদের প্রথম সন্তান শাখওয়ার আলী নাফিস।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের আইডিতে শাহরিয়ার নাফিস সদ্যোজাত কন্যার সঙ্গে তোলা ছবি পোস্ট করে এই সুখবর জানান। সেখানে লেখেন, ‘আলহামদুলিল্লাহ। ১৯ মার্চ-২০১৯ রাত সাড়ে নয়টায় আল্লাহ তায়ালা আমাদের একটি কন্যা সন্তান দিয়েছেন। মা ও মেয়ে দুজনই ভালো আছে। সবাই দোয়া করবেন। ’

১৩ বছর আগে শাহরিয়ার নাফিস-ঈশিতা তাসমি বিবাহবন্ধনে আবদ্ধ হন। ঈশিতা পেশায় একজন আইনজীবী। ২০০৭ সালে তাদের কোলজুড়ে আসে প্রথম সন্তান শাখওয়ার। বর্তমানে সে ষষ্ঠ শ্রেণির মেধাবী ছাত্র।

বাংলাদেশের হয়ে ওয়ানডে ও টেস্ট মিলিয়ে ঝুলিতে নাফিসের নামের পাশে আছে পাঁচটি সেঞ্চুরি। তবে ২০১৩ সাল থেকে একেবারেই অনিয়মিত হয়ে পড়েন দলে। বর্তমানে ঘরোয়া ক্রিকেট দিয়েই কাটছে সময়।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।