ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পান্ডিয়া ভাইদের বিব্রতকর রেকর্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
পান্ডিয়া ভাইদের বিব্রতকর রেকর্ড হার্দিক ও ক্রুনাল পান্ডিয়া। ছবি: সংগৃহীত

হ্যামিল্টনের সেডন পার্কে রোববার (১০ ফেব্রুয়ারি) বড় স্কোর গড়ে ভারতকে হারায় নিউজিল্যান্ড। ম্যাচ জয়ের পাশাপাশি সিরিজটিও নিজেদের করে নেয় স্বাগতিকরা। দল হারার সঙ্গে দলের দুই শক্তি হার্দিক পান্ডিয়া ও ক্রুনাল পান্ডিয়া করেন এক রেকর্ড। তবে তা ভারত ও তাদের জন্য মোটেই ভালো কিছু নয়। 

ম্যাচে নিউজিল্যান্ড করে ২১২ রান। আর এই বড় স্কোরের বেশিরভাগ ঝড় গেছে দুই পান্ডিয়ার উপর দিয়ে।

দুই ভাই যেনো রান দেওয়ার প্রতিযোগিতায় নেমেছিলেন। ৪ ওভারে ৫৪ রান দেন ক্রুনাল, পাননি কোনো উইকেট। অপর ভাই হার্দিক ৪ ওভারে দেন ৪৪ রান। তিনিও পাননি কোনো উইকেট। আর তাতেই বিব্রতকর এক রেকর্ডের তালিকায় শীর্ষ দুইয়ে উঠে গেলেন পান্ডিয়া ভাইয়েরা।

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজে মোট ১৩১ রান দেন হার্দিক। দ্বিপাক্ষীক কোনো টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় কোনো বোলারের দেওয়া সবচেয়ে বেশি রানের রেকর্ড এটি। এ তালিকায় হার্দিকের পরই আছেন ক্রুনাল। তিনি দিয়েছেন ১১৯ রান।

তবে এই রেকর্ডে আগে এক নম্বরে ছিলেন ক্রুনালের। গত বছরের নভেম্বরে অস্ট্রেলিয়া সিরিজে তিনি ৩ ম্যাচে দেন ১১৭ রান। বড় ভাইকে সরিয়ে তালিকার শীর্ষে এখন ছোট ভাই!

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।