ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কষ্টার্জিত জয়ে রিয়ালের উন্নতি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৯
কষ্টার্জিত জয়ে রিয়ালের উন্নতি ছবি: সংগৃহীত

সেভিয়ার বিপক্ষে ২-০ গোলের কষ্টার্জিত জয়ের পর লা লিগার লিগ টেবিলে উন্নতি হয়েছে রিয়াল মাদ্রিদের। এই সেভিয়াকে পেছনে ঠেলেই তালিকার তিনে উঠে এসেছে সান্থিয়াগো সোলারির শিষ্যরা। ম্যাচের শেষদিকে কাসিমিরো ও লুকা মুদ্রিচেরর গোলে জয় পায় রিয়াল।

এ ম্যাচ জিতে আবার প্রতিশোধও নিল রিয়াল। কেননা লিগে প্রথম পর্বের দেখায় সেভিয়ার মাঠে ৩-০ ব্যবধানে হেরেছিল লস ব্ল্যাঙ্কসরা।

ঘরের মাঠ বার্নাব্যুতে এদিন পুরো ম্যাচেই নিশ্চিত এগিয়ে ছিল রিয়াল। তবে প্রথম থেকেই বেশ কয়েকটি গোল বঞ্চিত হয় তারা। প্রতিপক্ষের রক্ষণের সামনে পেরে উঠতে না পারায় প্রথমার্ধ কোনো গোলের দেখা পায়নি।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়ায় স্বাগতিক রিয়াল। তবে গোলের দেখা পেতে অপেক্ষা করতে হয় ৭৮ মিনিট পর্যন্ত। দূর থেকে জোড়ালো শটে লিড নেন ব্রাজিলিয়ান তারকা কাসিমিরো। আর যোগ করা সময়ে জয় নিশ্চিত করেন মদ্রিচ।

লিগে ২০ ম্যাচে পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে উঠে আসা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৩৬। চার নম্বরে নেমে যাওয়া সেভিয়ার পয়েন্ট ৩৩। অন্য ম্যাচে জয় পাওয়া অ্যাতলেটিকো মাদ্রিদ ২০ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে দ্বিতীয়। আর শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ১৯ ম্যাচে ৪৩।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, ২০ জানুয়ারি, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।