ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

গ্রুপ সেরার লড়াইয়ে আবাহনীকে হারালো শেখ রাসেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৫ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৮
গ্রুপ সেরার লড়াইয়ে আবাহনীকে হারালো শেখ রাসেল আবাহনীকে হারিয়ে গ্রুপ সেরা হয়েছে শেখ রাসেল-ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুই দলেরই শেষ আট আগেই নিশ্চিত হয়ে গিয়েছিল। বাকি ছিল শুধু গ্রুপের সেরা হওয়ার লড়াই। আর সেই লড়াইয়ে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেডকে ১-০ গোলে হারিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র।

সোমবার (৫ নভেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের ৩০ মিনিটে মেজবাহ উদ্দিনের ক্রস থেকে বল পেয়ে দারুণ এক হেডে শেখ রাসেলকে কাঙ্ক্ষিত গোল এনে দেন উজবেকিস্তানের ফরোয়ার্ড আজিজভ আলিশ।  

গোল খেয়ে ম্যাচে ফিরতে মরিয়া আবাহনী বেশকিছু সুযোগ পেয়েও কাজে লাগাতে ব্যর্থ হয়।

বিশেষ করে রুবেল মিয়ার পাস থেকে শেখ রাসেলের পোস্টের সামনে বল পেয়েও আবাহনীর স্ট্রাইকার নাবীব নেওয়াজ জীবনের গোল মিস হতাশার আগুনে পোড়ায় সমর্থকদের।

গোলের পর উজবেকিস্তানের ফরোয়ার্ড আজিজভ আলিশের উদযাপন-ছবি: শোয়েব মিথুন৫৪ মিনিটে হাইতির কেরভেন্স ফিলস বেলফোর্টের পাস থেকে বল পেয়ে পোস্টের বাইরে শট নিয়ে সমর্থকদের হতাশ করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে চিজোবা। বাকি সময়টা আবাহনীর জন্য শুধুই হতাশার। শেষ পর্যন্ত ওই এক গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে সাইফুল বারী টিটুর শিষ্যরা।

এই জয়ে পুরো ৬ পয়েন্ট নিয়ে গ্রুপের সেরা হয়ে কোয়ার্টার ফাইনালে পা রেখেছে শেখ রাসেল। কোয়ার্টার ফাইনালে তাদের প্রতিপক্ষ চট্টগ্রাম আবাহনী। আর গ্রুপ রানার্স আপ আবাহনীর প্রতিপক্ষ আরামবাগ ক্রীড়া সংঘ।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৮
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।