ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ভয় নেই পান্ডিয়াকে নিয়ে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
ভয় নেই পান্ডিয়াকে নিয়ে চোটে পড়েছেন হার্দিক পান্ডিয়া। ছবি: সংগৃহীত

হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। বল করা অবস্থায় মাঠের মধ্যেই পড়ে গেলেন। কিছুক্ষন চেষ্টার পরেও কোনোভাবেই নিজের পায়ে দাঁড়াতে না পারায় শেষ পর্যন্ত স্ট্রেচারে করে তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত নিজের পায়ে দাঁড়িয়েছেন তিনি।

চলতি এশিয়া কাপের বুধবার (১৯ সেপ্টেম্বর) নিজেদের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হয়েছে ভারত। এ ম্যাচেই চোটে পড়েন পান্ডিয়া।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) ওয়েবসাইট থেকে পান্ডিয়ার সর্বশেষ অবস্থা সম্পর্কে জানান হয়, পানি স্বল্পতার কারণে পায়ের পেছনের দিকে নিচের অংশে টান পড়ে তার।  

আপাতত নিজের পায়ে দাড়াতে পারলেও চূড়ান্ত পরীক্ষার পর জানা যাবে পরবর্তীতে ম্যাচে আর খেলতে পারবেন কিনা! তবে বিসিসিআই সন্দেহ করছে শুধু এই ম্যাচ নয় পরের ম্যাচেও অনিশ্চিত হয়ে পড়তে পারেন পান্ডিয়া।

পাকিস্তান ইনিংসের ১৮তম ওভারের পঞ্চম বলটি শেষ করেই মাটিতে লুটিয়ে পড়েন এই অলরাউন্ডার। প্রথমে ভাবা হয় অচেতন হয়ে পড়েছেন তিনি। তবে মেডিকেল টিম নিশ্চিত করেন তিনি চেতনা হারাননি। তবে শ্বাস নিতে পারছিলেন না। এক পর্যায়ে তার নড়াচড়াও বন্ধ হয়ে যায়। এমনকি বিসিসিআই চিকিৎসক ভয়ে পেয়ে যান যে স্ট্রোক করেছেন কিনা। পরবর্তীতে তাকে স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হয়। মূলত আরব আমিরাতের প্রচণ্ড গরমেই তিনি অসুস্থ হয়ে পড়েন বলে জানা গেছে।

পান্ডিয়ার সর্ব শেষ অবস্থা জানিয়ে বিসিসিআই তাদের ওয়েবসাইটে লিখেছে, ‘হার্দিক পান্ডিয়া তার পেছনের নিজের অংশের চোটে পড়েছেন। তবে এই মুহূর্তে তিনি দাঁড়াতে পারছেন এবং চিকিৎসক দল তার বর্তমান অবস্থা নিশ্চিত করেছে। ’ 

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।