ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিএসজির বিপক্ষে লিভারপুলের নাটকীয় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
পিএসজির বিপক্ষে লিভারপুলের নাটকীয় জয় রবার্তো ফিরমিনোর শেষ মুহূর্তের গোলে পিএসজি বিপক্ষে নাটকীয় জয় পেল লিভারপুল-ছবি: সংগৃহীত

রবার্তো ফিরমিনোর শেষ মুহূর্তের গোলে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে‍ নাটকীয় জয়ে শুরু করেছে লিভারপুল। ২-২ গোলে সমতা থাকা ম্যাচটিতে যোগ করা সময়ে এই ব্রাজিলিয়ান গোল করলে জয় নিয়েই মাঠ ছাড়ে ইয়র্গেন ক্লপের শিষ্যরা।

‘সি’ গ্রুপের ম্যাচে মঙ্গলবার রাতে অ্যানফিল্ডে আতিথিয়েতা নিতে আসে নেইমার, এমবাপ্পেদের নিয়ে গড়া পিএসজি। এ ম্যাচে আবার মুখোমুখি হয় বিশ্বসেরা দুই আক্রমণভাগের দল।

মাঠের খেলায় এদিন লড়াইটাও হয় দারুণ। যেখানে ৩০ মিনিটে ড্যানিয়েল স্টারিজের গোলে লিড পায় লিভারপুল। আর ৬ মিনিট পরে পেনাল্টি কিক থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন জেমস মিলনার। তবে ৪০ মিনিটে তমা মুনিয়েরের গোলে ব্যবধান ২-১ করে পিএসজি।

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যায় পিএসজি। এরই সুবাদে ৮৩ মিনিটে রাশিয়া বিশ্বকাপের ফ্রান্স দলের নায়ক কিলিয়ান এমবাপ্পে গোল করে দলকে সমতায় ফেরান।  

কিন্তু সফরকারীদের শেষ রক্ষায় হয়নি। আগের ম্যাচে চোখে চোট পাওয়া ফিরমিনো বদলি খেলোয়াড় হিসেবে নেমে যোগ করা সময়ে গোল করে জয় নিশ্চিত করেন অল রেডসদের। ভার্জিল ভন ডাইকের পাসে কোনাকুনি শট থেকে গোলটি করেন তিনি।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৩-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

বাংলাদেশ সময়: ০৯৩৭ ঘণ্টা, ১৯ সেপ্টেম্বর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।