ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘আমি তো আপনাদের কাছেই শুনলাম’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
‘আমি তো আপনাদের কাছেই শুনলাম’ মেহেদি হাসান মিরাজ ও সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

সোমবার (১৭ সেপ্টেম্বর) রাতে হঠাৎ করেই খবরে চাওর, কন্যা আলাইনা আল হাসানের অসুস্থতার কারণে দেশে ফিরছেন সাকিব আল হাসান। ফলে এশিয়া কাপের পরবর্তী ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে খেলা হবে না বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের। কিন্তু পরবর্তীতে জানা যায়, পুরো সংবাদটিই ভিত্তিহীন। এমনকি দলের অন্যান্য সদস্যরাও কিছুই জানেন না এ বিষয়ে।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সাংবাদিকদের সঙ্গে কথা বলেন দলের তরুণ ক্রিকেটার মেহেদি হাসান মিরাজ। প্রসঙ্গত সাকিবের প্রশ্ন উঠলে বেশ অবাক হন তিনি।

স্বভাবসুলভ হাসি দিয়ে অবাক কন্ঠে উত্তর দেন, ‘আমি তো কিছুই জানি না। মাত্র আপনাদের কাছেই শুনলাম। ’

এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে উদ্বোধনী ম্যাচ জিতে শুভসূচনা করে বাংলাদেশ। তবে সে ম্যাচেই বাঁহাতের কবজিতে চোট পেয়ে আসর থেকে ছিটকে পড়েন ওপেনার তামিম ইকবাল। এছাড়া ইনজুরি নিয়ে খেলেন মুশফিকুর রহিম ও সাকিব। টুর্নামেন্ট শেষ হয়ে যাওয়ায় মঙ্গলবার দেশে ফেরার কথা রয়েছে তামিমের।

সাকিব ও মুশফিক থাকছেন দলের সঙ্গেই। সাকিব বিষয়ে এমন মিথ্যা ছড়ানোতে ক্ষোভ প্রকাশ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবি একটি সূত্র জানিয়েছে, যেসব সংবাদ মাধ্যম এমন খবর প্রকাশ করে তাদের দায়িত্বজ্ঞানের অভাব রয়েছে।

সাকিবের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সাকিবের মেয়ে সুস্থ আছে। আর সে দেশেও ফিরছে না। যারা এমন সংবাদ করে তাদের শোকজ করা উচিৎ।

মূলত বাংলাদেশের একটি অনলাইন পোর্টাল সোমবার দিবাগত রাতে জানায়, দুবাইতে বাবা-মায়ের সাথে বাংলাদেশের টিম হোটেলে থাকা সাকিবকন্যা আলাইনা হাসান অব্রি হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় তাকে দেশে রেখে যেতেই ফিরতে হচ্ছে সময়ের অন্যতম সেরা এ অলরাউন্ডারকে।

অনলাইনটি আবার এমন খবরের সূত্র হিসেবে সাকিবের এজেন্ট ‘এন নাইন’কে ব্যবহার করেছে।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮

এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।