ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

বাবার দিনে ছেলেরও গোল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
বাবার দিনে ছেলেরও গোল দ্বিতীয়বারের মতো গোল করে বাবাকে ছাপিয়ে গেছেন ক্রিস্টিয়ানো জুনিয়র-ছবি: সংগৃহীত

৩২০ মিনিট পর জুভেন্টাসের হয়ে গোল পেয়েছেন বাবা ক্রিস্টিয়ানো রোনালদো। তবে বাবার থেকে বেশ খানিকটা এগিয়েই আছেন জুনিয়র রোনালদো। বাবা জুভেন্টাসের হয়ে প্রথম তিন ম্যাচে গোল না পেলেও ছেলে গোল পেলো দ্বিতীয় ম্যাচেই।

জুভেন্টাসের অনূর্ধ্ব-আট দলের হয়ে লিগ ম্যাচে দ্বিতীয়বারের মতো গোল করে বাবাকে ছাপিয়ে গেছেন ক্রিস্টিয়ানো জুনিয়র। ইতিমধ্যেই পাঁচ গোল করে ফেলেছেন ছোট রোনালদো।

ছোট রোনালদোর গোলের মুহূর্তটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা গেছে, ১১ নম্বর জার্সি গায়ে খুদে রোনালদো বল নিয়ে বিপক্ষ দলের পেলাল্টি বক্সে ঢুকে ডান পায়ে দারুণ এক কোনাকুনি শটে গোল করে।

কাকতালীয়ভাবে একই দিন সাসুওলোর বিরুদ্ধে ঠিক একই জায়গা থেকে গোল করেন বাবা রোনালদোও। তবে সিআর সেভেন গোলটি করেন বাঁ-পায়ে।

ছেলের এমন পারফরম্যান্সে বেশ উচ্ছ্বসিত রোনালদো বলেন, ‘ছেলে একদম আমার মতো। কখনো হারতে চায় না। ’

রিয়াল মাদ্রিদের সঙ্গে নয় বছরের সম্পর্ক চুকিয়ে চলতি মৌসুমেই ১০৫ মিলিয়ন পাউন্ডে জুভান্টাসে যোগ দেন পর্তুগালের তারকা ফরোয়ার্ড রোনালদো। কিন্তু দলের হয়ে প্রথম তিন ম্যাচেই ছিলো না গোল। অবশেষে চতুর্থ ম্যাচে পান কাঙ্ক্ষিত গোল। তবে বাবাকে আগেই বেশ পেছনে ফেলে দেন ছেলে।

জুভান্টাসের হয়ে অভিষেক ম্যাচেই চার গোল করে আলোড়ন ফেলে দেয় ছোট রোনালদো।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।