ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নির্বাচকদের রাডারে এবার আশরাফুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
নির্বাচকদের রাডারে এবার আশরাফুল মোহাম্মদ আশরাফুল-ছবি: সংগৃহীত

ঢাকা: আন্তর্জাতিক ক্রি‌কেট থেকে নিষেধাজ্ঞা উঠে যাওয়ার একমাস অতিক্রম না হতেই বাংলাদেশ ক্রি‌কেটের নির্বাচকদের নজরে এলেন মোহাম্মদ আশরাফুল। তবে সেটা জাতীয় দলের জন্য নয়, 'এ' দলের জন্য।

আগামী ১৮-২১ সেপ্টেম্বর খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে জাতীয় দল থেকে বাদ পড়া ও এইচপি দলের ক্রি‌কেটারদের অংশগ্রহনে গড়াবে চারদিনের একটি ম্যাচ। সেখানেই 'এ' দলের হয়ে মাঠে নামবেন সাবেক এই টাইগার দলপতি।

সেই লক্ষ্যে সোমবার (১৭ সেপ্টেম্বর) মিরপুর হোম অব ক্রি‌কেটে দুপুর আড়াইটায় রিপোর্টিং শেষে দলের সঙ্গে খুলনার উদ্দেশ্যে রওনা হয়ে যাবেন।

কিন্তু বিষয়টি নিয়ে ততটা উচ্ছ্বাসিত নন লাল সবুজের সর্বকনিষ্ঠ এই টেস্ট সেঞ্চু্রিয়ান এবং এই ম্যাচকে জাতীয় দলে প্রবেশের আলামত হিসেবেও দেখছেন না তিনি।  তবে ১ অক্টোবর থেকে শুরু হওয়া জাতীয় ক্রি‌কেট লিগের আগে এই ম্যাচে নিজেকে ঝালিয়ে নেয়ার সুযোগ হিসেবে দেখছেন তিনি।

'জাতীয় দল নিয়ে চিন্তা করে লাভ নেই। জাতীয় লিগের আগে ম্যাচটা খেলার সুযোগ পেয়েছি, চারটা দিন ভালভাবে কাটাতে পারলেই হলো। এখানে খেলে জাতীয় দল নিয়ে ভাবার সুযোগ নেই। '

খুলনায় অনুষ্ঠেয় চারদিনের এই ম্যাচে জাতীয় দল থেকে বাদ পড়া অর্থাৎ 'এ' দল ও এইচপি দলের ক্রি‌কেটাররা ভাগ হয়ে বিসিবি লাল ও সাদা দল নামে খেলবে।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, ১৭ সেপ্টেম্বর, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।