ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বসুন্ধরা কিংসের ম্যাচের টিকিট বিক্রিতে ব্যাপক সাড়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
বসুন্ধরা কিংসের ম্যাচের টিকিট বিক্রিতে ব্যাপক সাড়া টিকিট সংগ্রহে ব্যস্ত সময় পার করছে দর্শনার্থীরা

নীলফামারী: বসুন্ধরা কিংসের হোম ভেন্যু নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাব বনাম বাংলাদেশ বসুন্ধরা কিংস আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ শুক্রবার (২১ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হবে।

ম্যাচটি উপলক্ষে রোববার (১৬ সেপ্টেম্বর) থেকে জেলার ১১টি ব্যাংক ও শেখ কামাল স্টেডিয়ামে টিকিট বিক্রি শুরু হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) পর্যন্ত টিকিট বিক্রি হবে।

ম্যাচের আয়োজন করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও জেলা ক্রীড়া সংস্থা।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন বাংলানিউজকে জানান, প্রথমদিনে ব্যাংকগুলোতে যে পরিমাণ টিকিট সরবরাহ করা হয়েছিল তার বেশিরভাগই বিক্রি হয়েছে। প্রথমদিনেই বিক্রি হয়েছে ২ হাজার ৩৭০টি টিকিট। জেলা সদরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে সরবরাহ করা টিকিট এক ঘণ্টার মধ্যে শেষ হওয়ায় সেখানে অতিরিক্ত সরবরাহ করা হয়েছে।

তিনি আরো বলেন, সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা শহরে দ্য ফারমার্স ব্যাংক, জনতা ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, সৈয়দপুরে ঢাকা ব্যাংক, জলঢাকায় সোনালী ব্যাংক, কিশোরগঞ্জে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, ডোমারে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে টিকেট পাওয়া যাবে। পাশাপাশি মহিলা আসনের টিকেট বিক্রি হচ্ছে শেখ কামাল স্টেডিয়াম থেকে। সোমবার (১৭ সেপ্টেম্বর) থেকে ডিমলার উপজেলা শহরে সোনালী ব্যাংকে টিকিট পাওয়া যাবে।

আয়োজকরা জানান, ২১ সেপ্টেম্বর খেলা শুরু হবে বিকেল সাড়ে তিনটায়। দর্শণার্থী প্রবেশের জন্য গেট খোলা থাকবে বেলা ১২টা থেকে। শেখ কামাল স্টেডিয়ামের ধারণ ক্ষমতা ২১ হাজার ৬৫০ আসনের মধ্যে মহিলা ১০০০ ও ভিআইপি আসন ৩৬৯টি। টিকেটের মূল্য সাধারণ ১০০ টাকা, ভিআইপি ১০০০ টাকা। দর্শকের জন্য এবারে রয়েছে র‌্যাফেল ড্র। এতে প্রথম পুরষ্কার একটি ১০০ সিসির একটি মোটরসাইকেল, দ্বিতীয় পুরষ্কার একটি ফ্রিজ ও তৃতীয় পুরষ্কার একটি এলইডি টিভি।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।