ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

অপরাধ থেকে দূরে রাখতেই বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
অপরাধ থেকে দূরে রাখতেই বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট চাঁদপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন করছেন ডা. দীপু মনি এমপি। ছবি: বাংলানিউজ

চাঁদপুর: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশকে জানা এবং যুব সমাজকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদসহ সব অপরাধমূলক কাজ থেকে দূরে রাখার জন্যই প্রাধনমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়। 

রোববার (১৬ সেপ্টেম্বর) সকাল ১১টায় চাঁদপুর স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, এ ধরনের আয়োজনে তৃণমূল থেকে নতুন খেলোয়াড় তৈরি হবে।

এরাই এক সময় জাতীয় পর্যায়ে নেতৃত্ব দেবে। এর ফলে বাংলাদেশ ফুটবল খেলায় আরো এগিয়ে যাবে।

জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অথিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার জিহাদুল কবির।  

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মো. সিদ্দিকুর রহমান ঢালী এবং আট উপজেলার নির্বাহী কর্মকর্তা, পৌরসভার মেয়রসহ ক্রীড়া সংস্থার কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় চাঁদপুর পৌরসভা ও চাঁদপুর সদর উপজেলা দল অংশগ্রহণ করে।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।