ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

বার্সার জয়, রিয়ালের হোঁচট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
বার্সার জয়, রিয়ালের হোঁচট বার্সার জয়-ছবি: সংগৃহীত

দুবাইতে বাংলাদেশ ম্যাচের উত্তেজনাতে ফুটবল ভক্তরা হয়তো খেয়ালই করেননি রাতে হয়ে গেছে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের খেলা। যেখানে ভিন্ন ম্যাচে নেমে জয় তুলে নিয়েছে বার্সা। তবে হোঁচট খেল রিয়াল।

রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে পিছিয়ে থেকেও লুইস সুয়ারেজ ও উসমান দেম্বেলের গোলে ২-১ ব্যবধানে জিতে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। অন্যদিকে অ্যাতলেটিক বিলবাওয়ের বিপক্ষে পিছিয়ে পড়ে ইসকোর গোলে ফিরলেও শেষ পর্যন্ত জয় পাওয়া হয়নি হুলেন লোপেতেগির শিষ্যদের।

সাম্প্রতিক সময়ে সোসিয়েদাদের বিপক্ষে বেশ লড়াই করতে হয়েছিল বার্সাকে। এদিনও তাই হলো। পাশাপাশি খেলা হয় তাদের মাঠ স্তাদিও মিউনিসিপাল দি আনোয়েতা স্টেডিয়ামে। যেখানে ১২ মিনিটে স্বাগতিক ফুটবলার আরিতজ ইলুস্তোনদো গোল করে দলকে এগিয়ে দেন।

তবে দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরে বার্সা। ৬৩ মিনিটে সুয়ারেজ কাতালানদের সমতায় ফেরান। আর তিন মিনিট পরেই জয়সূচক গোলটি করেন দেম্বেলে। জালের দেখা পাননি আগের ম্যাচে জোড়া গোল করা লিওনেল মেসি। রিয়ালের হোঁচট-ছবি: সংগৃহীতঅন্য ম্যাচে সান মামেস বারিয়াতে ৩২ মিনিটে পিছিয়ে পড়ে রিয়াল মাদ্রিদ। বিলবাও ফুটবলার মুনিয়াইন গোলটি করেন। তবে বিরতির পর ৬৩ মিনিটে ইসকো সফরকারী রিয়ালকে সমতায় ফেরান। যদিও দলটি আর কোনো গোল করতে না পারায় পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয়।

চার ম্যাচের সবকটি জিতে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে বার্সা। সমান ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে রিয়াল।

বাংলাদেশ সময়: ০৮৩৭ ঘণ্টা, ১৬ সেপ্টেম্বর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।