ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

আবারও আকরাম-মুরলিধরনদের সঙ্গে হাবিবুল বাশার 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
আবারও আকরাম-মুরলিধরনদের সঙ্গে হাবিবুল বাশার  কিংবদন্তিদের সঙ্গে হাবিবুল বাশার। ছবি: সংগৃহীত

সুনীল গাভাস্কর, ওয়াসিম আকরাম, আবদুল কাদির, মোহাম্মদ আজহারউদ্দিন, হরভজন সিং, মুত্তিয়া মুরলিধরন, ইউনিস খান, মিসবাহ-উল-হক। ক্রিকেট ইতিহাসে এই নামগুলো যুগ যুগ ধরে জ্বলজ্বল করছে। আর এসব ক্রিকেটের কিংবদন্তির সঙ্গে একই মঞ্চে বসতে যাচ্ছেন বাংলাদেশের অন্যতম সফল নাম হাবিবুল বাশার।

শনিবার (১৫ সেপ্টেম্বর) থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাচ্ছে ‘এশিয়ার বিশ্বকাপ’। এশিয়া কাপের এই আসরে এশিয়ার ৫টি টেস্ট খেলুড়ে দেশ ও বাছাই পর্ব থেকে আসা হংকং অংশ নিচ্ছে।

এই টুর্নামেন্ট উপলক্ষ্যে ভারতীয় এক টিভি চ্যানেল ‘আজ তক’ আয়োজন করেছে ‘সালাম ক্রিকেট’ নামে একটি অনুষ্ঠান।

সেখানেই ক্রিকেট বিষয়ক আলোচনায় থাকবেন গাভাস্কর, আকরাম, আজহারউদ্দিনদের মতো কিংবদন্তীতুল্য ক্রিকেটাররা। আর তাদের সঙ্গে সে মঞ্চে এবার থাকবেন বাংলাদেশের সাবেক অধিনায়ক হাবিবুল বাসারও।

বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, আফগানিস্তান ও হংকংকে নিয়ে অনুষ্ঠিত হবে এশিয়া কাপের ১৪ তম আসর। এই আসর উপলক্ষ্যে ক্রিকেট বিষয়ক এই অনুষ্ঠানটি প্রচার হবে 
১৭ সেপ্টেম্বর দিনব্যাপী। অনুষ্ঠানে থাকবে উপস্থিত ক্রিকেটারদের নিজ ক্যারিয়ারের বিভিন্ন ভালো-মন্দ অভিজ্ঞতার গল্প, ভারত-পাকিস্তান দ্বৈরথ। থাকবে এবারের এশিয়া কাপ নিয়ে আলোচনা। দল, বোলার, ব্যাটসম্যানদের সম্ভাবনা নিয়েও আলোচনা করবেন বিশেষজ্ঞরা।

এবারই প্রথম নয়। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপ ও সব শেষ চ্যাম্পিয়নস ট্রফির সময়ও ক্রিকেট কিংবদন্তিদের নিয়ে এমন আয়োজন করে ‘আজ তক’। সেখানেও উপস্থিত ছিলেন হাবিবুল। এ অনুষ্ঠানে যোগ  রোববার (১৬ সেপ্টেম্বর) দুবাইয়ে উদ্দেশ্যে রওনা দেবেন বিসিবির এ নির্বাচক।  

কিংবদন্তীদের এই অনুষ্ঠানটি সাধারণ সমর্থকদের সরাসরি দেখতে হলে ১০০ ডলার মূল্যের টিকেট কাটতে হবে। যে কেউ এই অর্থ খরচ করে এই অনুষ্ঠানে যোগ দিতে পারবেন।

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।