ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

রাজশাহীর ক্রীড়াঙ্গনকে আবারও চাঙ্গা করা হবে: লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮
রাজশাহীর ক্রীড়াঙ্গনকে আবারও চাঙ্গা করা হবে: লিটন উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্যে রাখছেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন/ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ‘আগামীতে রাজশাহী হবে প্রাণবন্ত শহর, খেলাধুলার শহর, সংস্কৃতি চর্চার শহর। বিগত সময়ে আমি মেয়র থাকাকালে খেলাধুলার ও সংস্কৃতি চর্চার ওপর জোর দিয়েছিলাম। খেলার স্টেডিয়াম ও মাঠ সংস্কার করে উন্নত করেছিলাম। কিন্ত গত ৫ বছরে সব ম্লান হয়ে গেছে। রাজশাহীর ক্রীড়াঙ্গনকে আবারও চাঙ্গা করা হবে। খেলাধুলা হবে, সংস্কৃতি চর্চা হবে, ক্রিকেট, ফুটবলসহ অন্যান্য গোল্ডকাপ খেলা হবে।’

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনূর্ধ্ব-১৭ ‘বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্নামেন্ট-২০১৮’ সিটি করপোরেশন পর্যায়ের খেলার উদ্বোধনী অনুষ্ঠানে রাসিক এসব কথা বলেন। রাজশাহী জেলা প্রশাসন আয়োজিত এ টুর্নামেন্টে মহানগরীর চার থানার চারটি দল অংশ নিয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লিটন বলেন, 'বাংলাদেশে ফুটবলে গণজোয়ার সৃষ্টি হয়েছে। ছেলে ও মেয়ে উভয়ই ফুটবলে এগিয়ে যাচ্ছে। ক্রিকেটের পাশাপাশি ফুটবলেও আমাদের ছেলে-মেয়েরা আরও ভালো করবে আশা করি'।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) নজরুল ইসলাম, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাফিউস সমস প্যাডি।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকেল ৪টায় টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে সমাপনী অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।