[x]
[x]
ঢাকা, বুধবার, ৪ আশ্বিন ১৪২৫, ১৯ সেপ্টেম্বর ২০১৮
bangla news

এভাবে মুমিনুলকে দলে দেখতে চাননি সালাহউদ্দিন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৩ ৫:৫৬:২১ পিএম
মুমিনুল হক / ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুমিনুল হক / ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: এশিয়া কাপের জন্য ঘোষিত বাংলাদেশ দলের মূল স্কোয়াডে সরাসরি ডাক পাননি টপ অর্ডার ব্যাটসম্যান মুমিনুল হক। শেষ সময়ে ১৬ সদ‌স্যের দলে তাকে ডাকা হয়েছে মূলত তামিম ইকবাল ও নাজমুল শান্তর ব্যাকআপ হিসেবে।

অথচ সদ্য সমাপ্ত আয়ারল্যান্ড সিরিজে এই মুমিনুলই 'এ' ১৮২ রানের মহাকা‌ব্যিক ইনিংস খেলে দলকে জয়ের আনন্দে ভাসিয়েছিলেন। পাশাপাশি লম্বা সময় জাতীয় দলের হয়ে খেলার অভিজ্ঞতাসমৃদ্ধ ঝুলি তো আছেই। সেই মুমিনুলকে এমন অবজ্ঞাভরে দলে ডাকার বিষয়টি মোটেও ভালো চোখে দেখেননি স্বনামধন্য কোচ মোহাম্মদ সালাহউদ্দিন।

'সে যেহেতু আয়ারল্যান্ডে ভালো করেছে, তারপর এখানে সুযোগ পেয়েছে... এটা তার জন্য ভালো দিক। তারপরও আমি বলব তার অনেক উন্নতি করার জায়গা আছে, ওয়ানডেতে নিয়মিত ভালো করার জন্য। আমি আশা করি সে আরও দুইটি ফরম্যাটে দেশের হয়ে খেলবে। তবে সে এবার যেভাবে দলে সুযোগ পেয়েছে, এটাতে আমি খুব একটা খুশি না। তার সুযোগ পাওয়ায় ক্ষেত্রে কোন ফিফটি ফিফটি চান্স থাকতে পারবে না।'

মোহাম্মদ সালাহউদ্দিন / ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম'সে যেন দলে সরাসরি সুযোগ পায়, এটা তার জন্য, তার আত্মবিশ্বাসের জন্য কাজে দিবে। তার পারফর্ম করতেও সুবিধা হবে।' যোগ করেন সালাহউদ্দিন।

বৃহস্পতিবার (১৩  সেপ্টেম্বর) শের-ই-বাংলা স্টেডিয়ামের ইনডোরে তিনি এসব কথা বলেন।

এশিয়া কাপের অনুশীলন ক্যাম্প চলাকালীন ফিল্ডিংয়ের সময় তামিম ইকবালের ডান হাতের অনামিকায় হালকা চিড় ধরে। আর শান্ত মৃদু চোট পেয়েছিলেন বাঁহাতের বৃদ্ধাঙ্গুলে। টুর্নামেন্ট চলাকালীন এই দু'জনের কারো চোট তীব্রতর হলে তখন মুমিনুলকে প্রথম একাদশে ডাকা হবে। 

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮
এইচএল/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa