ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ভিসা পেয়েছেন সুজন, নান্নুও

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮
ভিসা পেয়েছেন সুজন, নান্নুও খালেদ মাহমুদ সুজন ও মিনহাজুল আবেদীন নান্নু-ছবি: সংগৃহীত

ঢাকা: সংযুক্ত আরব আমিরাতের ভিসা না পাওয়ায় নির্ধারিত দিনে টাইগারদের সঙ্গে এশিয়া কাপে যেতে পারেননি বাংলাদেশ দলের দুই গুরুত্বপূর্ণ অফিসিয়াল খালেদ মাহমুদ সুজন ও মিনহাজুল আবেদীন নান্নু। এটা পুরোনো খবর। নতুন খবর হলো, তিনদিন অপেক্ষার পর বুধবার (১২ সেপ্টেম্বর) দুজনই ভিসা পেয়েছেন।

ভিসা পাওয়ায় কাল বিলম্ব না করে দলের সঙ্গে যোগ দিতে বুধবার রাতেই দুবাইয়ের উদ্দেশে ঢাকা ছেড়ে গেছেন টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।  একদিন বিরতিতে বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) রাত ১টা ৪০ মিনিটে বিমান ধরবেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন।

ভিসা জটিলতায় দেশে আটকে ছিলেন বাংলাদেশের ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রি‌কেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খানও। তিনিও গতকালই ভিসা পেয়েছেন। তবে  সুজন, নান্নুর মতো তাড়া না থাকায় তিনি দুবাইয়ের উদ্দেশে রওনা হবেন শুক্রবার (১৪ সেপ্টেম্বর) রাতে।

প্রসঙ্গত, এশিয়া কাপ মিশনে অংশ নিতে গেল ৯ সেপ্টেম্বর সন্ধ্যায় দুবাইয়ের উদ্দেশে ঢাকা ছেড়েছে মাশরাফিদের ১৩ সদ‌স্যের দল। কিন্তু ভিসা জটিলতায় ওইদিন দলের সঙ্গে যেতে পারেননি দুই সিনিয়র টাইগার সদস্য তামিম ইকবাল ও রুবেল হোসেন। সেই সঙ্গে যেতে পারেননি দুই গুরুত্বপূর্ণ অফিসিয়াল খালেদ মাহমুদ সুজন ও মিনহাজুল আবেদীন নান্নু।

সোমবার (১০ সেপ্টেম্বর) সকালে উল্লেখিত চারজনেরই ভিসা হাতে পাওয়ার কথা থাকলেও তারা তা পাননি। ওইদিন বিকেলে ভিসা পাওয়ায় রুবেল রওনা হয়েছেন মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায়। আর তামিম ইকবালের ভিসা এসেছে একই দিন সন্ধ্যায়। ফলে ওইদিন রাতেই তিনি দুবাইয়ের বিমানে চেপেছেন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮
এইচএল/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।