ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ সফরের জন্য জিম্বাবুয়ের স্কোয়াড ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮
বাংলাদেশ সফরের জন্য জিম্বাবুয়ের স্কোয়াড ঘোষণা বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ। ছবি: সংগৃহীত

আগামি মাসের শেষের দিকে বাংলাদেশের মাটিতে গড়াবে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ। বর্তমানে বাংলাদেশ ব্যস্ত আছে এশিয়া কাপে। কিন্তু এই সিরিজকে সামনে রেখে বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করে দেয় জিম্বাবুয়ে। 

দুটি টেস্ট ও তিনটি ওয়ানডের এই সিরিজের জন্য জিম্বাবুয়ে বোর্ড শক্তিশালী দল ঘোষণা করে। উভয় দলের নেতৃত্বের দায়িত্ব দেওয়া হয়েছে হ্যামিলটন মাসাকাদজাকে।

জিম্বাবুয়ের বিপক্ষে এই সিরিজের মধ্যে দিয়েই টেস্ট ভেন্যু হিসেবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের অভিষেক হবে। ২১ অক্টোবর সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। এর পর ২৪ ও ২৬ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে।

৩ নভেম্বর সিরিজের প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে সিলেটের নতুন টেস্ট ভেন্যুতে। এরপর ১১ নভেম্বর মিরপুরে হবে দ্বিতীয় টেস্ট।  

বাংলাদেশ সফরের জন্য জিম্বাবুয়ে দল:
ওয়ানডে স্কোয়াড : হ্যামিলটন মাসাকাদজা (অধিনায়ক), সলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, শন উইলিয়ামস, পিটার মুর, এলটন চিগুম্বুরা, ডোনাল্ড তিরিপানো, কাইল জারভিস, ব্রান্ডন মাভুতা, রিচার্ড এনারাভা, জন নায়ুম্বু, ওয়েলিংটন মাসাকাদজা, তারিসাই মুসাকান্দা, টেন্ডাই সাতারা, কেফাস ঝুওয়াও।

টেস্ট স্কোয়াড : হ্যামিলটন মাসাকাদজা (অধিনায়ক), ব্রায়ান চারি, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, শন উইলিয়ামস, পিটার মুর, রেজিস চাকাভা, ডোনাল্ড তিরিপানো, কাইল জারভিস, ব্রান্ডন মাভুতা, রিচার্ড এনগারাভা, জন নায়ুম্বু, ওয়েলিংটন মাসাকাদজা, রায়ান বার্ল, টেন্ডাই সাতারা।
বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮
এমকএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।