ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশের বিপক্ষে লঙ্কান শিবিরে দুঃসংবাদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১৮
বাংলাদেশের বিপক্ষে লঙ্কান শিবিরে দুঃসংবাদ লঙ্কান শিবিরে দুঃসংবাদ। ছবি: সংগৃহীত

আর মাত্র ১১ দিন পর মাঠে গড়াবে এশিয়া ভিত্তিক ক্রিকেট বিশ্বকাপ এশিয়া কাপ। এরই মধ্যে দলগুলো নিজেদের প্রস্তুতি শুরু করেছে জোরেশোরে। কিন্তু শ্রীলঙ্কা দলে নেই স্বস্তি।

মাত্রই দুইদিন আগে দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। কিন্তু এখনই আবার নতুন করে ভাবতে হচ্ছে তাদের।

কমপক্ষে প্রথম দুই ম্যাচে খেলতে পারবেন না আকিলা ধনঞ্জয়া। পুরো টুর্নামেন্টই অনিশ্চিত হয়ে পড়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান দিনেশ চান্দিমালও।

সেপ্টেম্বরের ১৫ তারিখে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপ শুরু করবে শ্রীলঙ্কা। কিন্তু সে ম্যাচে থাকতে পারবেন না ধনঞ্জয়া। নিজের প্রথম সন্তানের অপেক্ষায় থাকা এই স্পিনার চলে যাবেন সন্তানসম্ভবা স্ত্রীর কাছে। তাই পরের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষেও পাওয়া যাবে না তাকে।

এছাড়া ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলতে গিয়ে আঙুলের ইনজুরিতে পড়া চান্দিমালের এশিয়া কাপ অনিশ্চয়তার মুখে পড়েছে।

এই দুই খেলোয়াড় না থাকায় টাইগাররা নির্ভার থাকলেও চিন্তা বেড়েছে লঙ্কান শিবিরে।

প্রাথমিকভাবে এশিয়া কাপের স্কোয়াডে না থাকলেও চান্দিমালের ইনজুরির কারণে ব্যাক-আপ উইকেটরক্ষক হিসেবে ডাক পেতে পারেন নিরোশান ডিকভেলা। অন্যদিকে আকিলার পরিবর্তে দলে আসার কথা রয়েছে আরেক অফস্পিনার দিলরুয়ান পেরেরার।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১৮

এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।