ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

এশিয়াডে পুরুষ কাবাডি দলেরও হার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
এশিয়াডে পুরুষ কাবাডি দলেরও হার বাংলাদেশ কাবাডি দল। ফাইল ছবিঃ সংগৃহীত

শুরু হয়েছে এশিয়ান গেমসের ১৮তম আসর। ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তায় শনিবার (১৮ আগস্ট) জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে উদ্বোধন হয় এবারের আসরের। তবে শুরুটা ভালো করতে পারেনি বাংলাদেশ।

মেয়েদের কাবাডিতে হারের সঙ্গে, সাঁতার ও শুটিংয়ের বাছাইপর্বে হতাশ করেছেন বাংলাদেশের অ্যাথলেটরা। কাবাডির পুরুষ ইভেন্টেও ভারতের কাছে হেরেছে বাংলাদেশ দল।

রোববার (১৯ আগস্ট) নিজেদের প্রথম ম্যাচে ৫০-২১ পয়েন্টে ভারতের বিপক্ষে হারে বাংলাদেশ। একই দিনে মেয়েরা ৪৩-২৮ পয়েন্টে চাইনিজ তাইপের কাছে হারে।

এর আগেও গেলো ইনচিয়ন এশিয়ান গেমসে ভারতের বিপক্ষে ৩০-১৫ পয়েন্টে হারে বাংলাদেশ। এশিয়ান গেমসে এর আগে একবারই ভারত এত বেশি পয়েন্ট করেছিল বাংলাদেশের বিরুদ্ধে। ১৯৯০ সালে বেইজিং এশিয়ান গেমসে কাবাডির শুরুর বছরে ভারত ৫২-১৭ পয়েন্টে জয় পায়।

এবারের এশিয়ান গেমসে কাবাডিতে বাংলাদেশের সঙ্গে ‘এ’ গ্রুপে ভারত ছাড়াও আছে দক্ষিণ কোরিয়া, থাইল্যান্ড ও শ্রীলংকা। ‘বি’ গ্রুপের দলগুলো হচ্ছে-ইরান, পাকিস্তান, জাপান, মালয়েশিয়া, নেপাল ও ইন্দোনেশিয়া।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮

এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।