ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সব ধরনের ক্রিকেট থেকে জনসনের বিদায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
সব ধরনের ক্রিকেট থেকে জনসনের বিদায় সব ধরনের ক্রিকেট থেকে জনসনের বিদায়-ছবি: সংগৃহীত

সব ধরনের ক্রিকেটকে বিদায় জানিয়ে দিলেন অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার মিচেল জনসন। ২০১৫ সালের নভেম্বরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর বিশ্বব্যাপি ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি খেলে বেড়াচ্ছিলেন ৩৬ বছর বয়সী এ তারকা। সর্বশেষ চলতি বছরে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাঠে নেমেছিলেন।

অস্ট্রেলিয়ান একটি সংবাদমাধ্যমে অবসর প্রসঙ্গে জনসন বলেন, ‘এটা শেষ। আমি আমার শেষ ডেলিভারিটি করে ফেলেছি।

আজ আমি সব ধরনের ক্রিকেট থেকে আমার অবসরের ঘোষণা দিচ্ছি। আমি ভেবেছিলাম আগামী বছরের অর্ধেক পর্যন্ত টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলে যাবো। তবে আমার শরীর আর চলছে না। ’

গতবারের আইপিএলের পরই কাঁধের ইনজুরি দেখা দেয় বাঁহাতি তারকা জনসনের। তবে মৌসুমটি ভালো যায়নি। ৬ ম্যাচে ২১৬ রান দিয়ে মাত্র দুটি উইকেট তুলে নিয়েছেন তিনি।

এদিকে গত মাসেই নিজ দেশের ঘরোয়া লিগ বিগ ব্যাশে পার্থ স্কোচার্সের হয়ে আর খেলবেন না বলে জানিয়ে দিয়েছিলেন। এছাড়া পিএসএলেও নিজ দল করাচি কিংস থেকে নিজেদে প্রত্যাহার করেন। আন্তর্জাতিক ক্রিকেটের পর ৩৩ ম্যাচে ৭.২৮ গড়ে তিনি ৩১টি উইকেট পেয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ১৯ আগস্ট, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।