ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রোনালদো গানও গাইতে পারেন! (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
রোনালদো গানও গাইতে পারেন! (ভিডিও) নাচের তালেতালে গান গাইছেন রোনালদো-ছবি: সংগৃহীত

নতুন চুক্তি স্বাক্ষরের পর অভিষিক্ত হয়ে গান গাওয়ার রীতি আধুনিক ফুটবলে এখন নিয়মিতই দেখা যায়।রোনালদোই বা বাকি থাকবেন কেন? জুভেন্টাসে ক্লাব সতীর্থদের সামনে নিজের সঙ্গীত প্রতিভাও দেখিয়ে দিলেন এই পর্তুগিজ মহাতারকা।

গত শুক্রবার (১৭ আগস্ট) তুরিনের ক্লাবটিতে সতীর্থদের মনোরঞ্জনের জন্য বাদ্যের তালেতালে গান গেয়ে শোনান রোনালদো। চেয়ারের উপরে দাঁড়িয়ে নাচের ভঙ্গিমার সঙ্গে তার গাওয়া গান এখন অনলাইন ও সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

 

দীর্ঘ নয় মৌসুম রিয়াল মাদ্রিদে কাটিয়ে গত মাসেই ১১২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি’তে জুভেন্টাসে যোগ দিয়েছেন পর্তুগিজ অধিনায়ক। শনিবার (১৮ আগস্ট) চিয়েভোর বিপক্ষে ম্যাচ দিয়ে ইতালিয়ান সিরি আ’তে অভিষেক হবে তার। তবে তার আগে নিজেকে ক্লাবের সঙ্গে একাত্ম করতে এবং সতীর্থদের আনন্দ দিতে গান গেয়ে শোনালেন তিনি।  

জুভেন্টাসের মিরালাম জেনিকের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে প্রকাশিত ভিডিওতে দেখা যায়, বিশেষ একধরনের নাচের ভঙ্গিতে শরীর দুলিয়ে গান গাইছেন সিআর সেভেন। আর সঙ্গে বাজছে বাদ্য। সতীর্থদের চেহারা দেখা না গেলেও বুঝা যাচ্ছিল তারা কতোটা উপভোগ করেছেন মুহূর্তটা।

রোনালদোর সঙ্গীত প্রতিভা দেখে সামাজিক যোগাযোগের মাধ্যমে অনেকে তাকে বড় বড় সঙ্গীত তারকাদের সঙ্গে তুলনা করছেন। আবার কেউবা মজা করে লিখেছেন ‘ইস, চেয়ারটা যদি ভেঙে পড়তো’, কেউ কেউ আবার অতি উৎসাহে তাকে সেরা সঙ্গীত শিল্পীর তকমাও দিয়ে দিচ্ছেন। আবার একজন তাকে ‘টাইটানিক’খ্যাত সঙ্গীত শিল্পী সেলিন ডিওনের সঙ্গেও তুলনা করেছেন!

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad