[x]
[x]
ঢাকা, সোমবার, ২ আশ্বিন ১৪২৫, ১৭ সেপ্টেম্বর ২০১৮
bangla news

তিন মাসের জন্য মাঠের বাইরে ডি ব্রুইনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৭ ১০:৫৮:০৪ এএম
কেভিন ডি ব্রইন। ছবিছ সংগৃহীত

কেভিন ডি ব্রইন। ছবিছ সংগৃহীত

নতুন মৌসুম শুরু হতে না হতেই ম্যানচেস্টার সিটিতে এলো দুঃসংবাদ। হাঁটুর ইনজুরিতে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে চলে গেছেন তারকা মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনা। চিকিৎসকের পরামর্শে কমপক্ষে তিনমাস মাঠের বাইরে থাকতে হবে তাকে।

বুধবার দলের সঙ্গে অনুশীলনের সময় হাঁটুতে চোট পান বেলজিয়ান এ তারকা। প্রাথমিকভাবে চোট গুরুতর না মনে হলেও পরবর্তীতে পরীক্ষার পর চিকিৎসক তাকে তিন মাসের বিশ্রাম দিয়েছে। শুক্রবার ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, আগামী নভেম্বরের আগে ডি ব্রুইনাকে মাঠে পাবে না বর্তমান লিগ চ্যাম্পিয়নরা।

কেভিন ডি ব্রুইন। ছবিঃ সংগৃহীত

ক্লাব ও ডি ব্রুইনা দুই পক্ষের জন্যই সুঃসংবাদ হলো লম্বা সময় লাগলেও সেরে ওঠার জন্য লাগলেও কোনো অস্ত্রোপচার প্রয়োজন হচ্ছে না তার। এ প্রসঙ্গে টুইট বার্তায় ম্যানসিটি জানায়, ‘আমরা নিশ্চিত করতে পারি ডান হাঁটুর লিগামেন্টের সমস্যায় ভুগছেন ডি ব্রুইনা। তবে সার্জারির প্রয়োজন নেই। আশা করা যাচ্ছে তিন মাসের মধ্যে সেরে উঠবে সে।’

এর আগেও ২০১৬ সালে ডান হাটুর ইনজুরিতে পড়েন ডি ব্রুইনা। যে কারণে ক্লাবের হয়ে ১২টি ম্যাচেই মাঠের বাইরে কাটাতে হয় গেলো মৌসুমের সিটির সেরা এই ফুটবলারকে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮

এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল ম্যানচেস্টার সিটি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa