ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শোকদিবসে শেখ জামালের বঙ্গবন্ধুকে স্মরণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
শোকদিবসে শেখ জামালের বঙ্গবন্ধুকে স্মরণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিনম্র শ্রদ্ধা ও গভীর শোকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করলো শেখ জামাল ধানমন্ডি ক্লাব। জাতির জনকের‍ ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে বুধবার (১৫ আগস্ট) ক্লাব প্রাঙ্গণে মিলাদ মাহফিল, আলোচনাসভা কুরআনখানি ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করে দেশের স্বনামধন্য এই ক্লাবটি।

দিনের শুরুতে (সকাল ৯টা) ক্লাবে বঙ্গবন্ধু তনয় (লে:) শেখ জামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ক্লাবের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এরপর সকাল সাড়ে ৯টায় ধানমন্ডি ৩২ নাম্বারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধার্ঘ অর্পণ ও মোনাজাত করা হয়।

সকাল ১০টায় বনানী কবরস্থানে বঙ্গবন্ধু পরিবারের নিহতদের প্রতি পুষ্পস্তবক অর্পণ ও দোয়া শেষে সকাল সাড়ে ১০টায় ধানমন্ডি ক্লাব প্রাঙ্গণে কুরআনখতম এবং বাদ জোহর আলোচনাসভা, মিলাদ মাহফিল ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের গভর্নিং কমিটির চেয়ারম্যান মঞ্জুর কাদের, ইসি সদস্য ও ফিন্যান্স ডিরেক্টর নাজিব আহমেদ, ইসি অ্যান্ড ডিরেক্টর মিস্টার শিপন, এসকে ইকবাল খোকন, ক্লাব সেক্রেটারি ও বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যানের সেক্রেটারি মো. ফয়েজুর রহমান, শেখ জামাল ধানমন্ডি ফুটবল ক্লাবের চেয়ারম্যান আশরাফ চুন্নু, ক্লাব সদস্য, এবং ক্লাবটির ক্রিকেট ও ফুটবলাররা।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ১৫ আগস্ট, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad