ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ড্রাইভিং সিটে সালাহর হাতে মোবাইল, বিপাকে লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
ড্রাইভিং সিটে সালাহর হাতে মোবাইল, বিপাকে লিভারপুল মোহামেদ সালাহ। ছবি: সংগৃহীত

ইনজুরির রেশে রাশিয়া বিশ্বকাপে মিশরের তারকা ফুটবলার মোহামেদ সালাহ ছিলেন না পুরোপুরি ছন্দে। বিশ্বকাপ শেষ হতেই পুরানো ছন্দে সেই সালাহ। ইংলিশ প্রিমিয়ার লিগে ২০১৮-১৯ মৌসুম দারুণভাবে শুরু করেছে লিভারপুল। রোববার ওয়েস্ট হ্যামের বিপক্ষে ম্যাচে মৌসুমের প্রথম গোলও পেয়েছেন তারকা এই ফরোয়ার্ড। কিন্তু মাঠের সুনামের সঙ্গে মাঠের বাইরের দুর্নামও সঙ্গী হয়েছে তার।

সামাজিক যোগাযোগমাধ্যমে মোহামেদ সালাহকে নিয়ে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা গেছে, সালাহ রাস্তায় তার মার্সিডিজ গাড়ির ড্রাইভিং সিটে বসে মোবাইল ব্যবহার করছেন।

তার গাড়ির পাশেই শিশুসহ বেশ কয়েকজন ভক্ত দড়িয়ে আছেন।

মূলত, যুক্তরাজ্যের ড্রাইভিং আইন অনুযায়ী, গাড়ি চালানোর সময় মোবাইল ফোন ব্যবহার একেবারেই নিষিদ্ধ। এমনকি গাড়ি ট্রাফিক সিগন্যালে থাকলেও মোবাইল ফোন ব্যবহার করতে পারে না কেউ। জরুরী কথা বলতে হলে নিরাপদ কোথাও গাড়ি দাঁড় করিয়ে তবেই কথা বলতে পারে।

কিন্তু সালাহকে রাস্তার মাঝেই ফোন হাতে দেখা যায়। আর এই মুহূর্তের একটি ভিডিওই ছড়িয়ে পড়েছে। সালাহর ক্লাব লিভারপুল বিষয়টিকে বেশ গুরুত্বের সঙ্গে নিয়েছে। ক্লাবের একজন মুখপাত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছে, ‘ভিডিওটির বিষয়ে ক্লাব কর্তৃপক্ষ খেলোয়াড়ের (মোহামেদ সালাহ) সঙ্গে কথা বলেছে এবং মার্সিসাইড পুলিশকে বিষয়টি সম্পর্কে অবগত করেছে।

এ বিষয়ে পরবর্তী যেকোনো পদক্ষেপ অভ্যন্তরীণভাবে নেওয়া হবে। ক্লাব বা খেলোয়াড়ের পক্ষ থেকে আর কোনো মন্তব্য করা হবে না।

মার্সিসাইড পুলিশের এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘একজন ফুটবলার গাড়ি চালানোর সময় মোবাইল ফোন ব্যবহার করছেন এমন একটি ভিডিও সম্পর্কে আমাদের জানানো হয়েছে। আমরা গুরুত্বের সঙ্গে নিয়েছি বিষয়টি। ’

লিভারপুলের হয়ে অভিষেক মৌসুমেই মিসরীয় এই ফুটবলার তাক লাগিয়ে দিয়েছেন। অলরেডসের হয়ে চলছে সালাহর দ্বিতীয় মৌসুম। তার পায়ের জাদুতেই দীর্ঘ বিরতির পর মিশর ওঠে বিশ্বকাপের মূল পর্বে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮

এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।