ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

‘আমাদের ওপর থেকে আস্থা হারাবেন না’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
‘আমাদের ওপর থেকে আস্থা হারাবেন না’ বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

সময়টা মোটেই ভালো যাচ্ছে না ভারতীয় ক্রিকেট দলের। বিশেষ করে অধিনায়ক বিরাট কোহলির। ইংলিশদের বিপক্ষে পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের প্রথম দুই ম্যাচেই তার নেতৃত্বাধীন দলের হার। লর্ডস টেস্টে ইনিংস ব্যবধানে হারার পর সমর্থকদের সমালোচার তীর থেকে কিছুতেই বাঁচতে পারছে না কোহলি ও তার দল।

লর্ডসে এত বড় হারের পাশাপাশি অধিনায়কের বড় কোনো স্কোর না করতে পারা কিছুতেই মানতে পারছে না ভক্তরা। ক্রমেই ক্ষিপ্ত হয়ে উঠছেন তারা।

ভক্তদের এমন আচরণে বেশ ব্যথিত হন কোহলি। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিতে বাধ্য হন অধিনায়ক। দলের ওপর আস্থা না হারানোর অনুরোধ করেন তিনি।

বিশ্বেসেরা ব্যাটিং লাইন আপ বলে বিবেচিত ভারতীয় দলটির দুই ম্যাচেই বিবর্ণ চেহারা মানতে পারছে না ভক্ত-সমর্থকরা। আর তাদের উদ্দেশ্যেই কোহলি অনুরোধ করে লিখেছেন, ‘কখনও আমরা জিতি, আবার কখনও আমরা শিখি। আপনারা কখনও আমাদের ওপর থেকে আস্থা হারাবেন না। আমরাও হারাবো না প্রতিজ্ঞা করলাম। সামনে আরও এগিয়ে যেতে চাই। ’

দুই টেস্টে ভুল থেকে শিক্ষা নেওয়া ছাড়া আর কোনো উপায় দেখছেন না ভারতীয় অধিনায়ক। এমনটা জানিয়ে সংবাদ সম্মেলন তিনি বলেন, ‘সিরিজে যতই সামনে যাচ্ছি ততই আমাদের ভুলগুলোর দিকে আমাদের নজর দেওয়া উচিৎ। একই সঙ্গে সেগুলো শুধরে নেওয়া উচিৎ। স্পোর্টসম্যান হিসেবে এর বিকল্প কোনো কিছু নেই। ’

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮

এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।