ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

খেলা

বাকৃবিতে ফুটবল ও টেবিল টেনিস টুর্নামেন্ট ফাইনাল 

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
বাকৃবিতে ফুটবল ও টেবিল টেনিস টুর্নামেন্ট ফাইনাল  বাকৃবিতে ফুটবল ও টেবিল টেনিস টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত। ছবি: বাংলানিউজ

বাকৃবি (ময়মনসিংহ): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) কৃষি অনুষদীয় আন্তঃলেভেল ফুটবল ও টেবিল টেনিস টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ আগস্ট) বিকেল সাড়ে ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামে খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান।  

কৃষি অনুষদীয় ছাত্র সমিতির আয়োজনে অনুষ্ঠিত আন্তঃলেভেল ফুটবল টুর্নামেন্টে স্নাতক পর্যায়ের চার বর্ষের চারটি দল অংশগ্রহণ করে।

অনুষদীয় তৃতীয় বর্ষ ও চতুর্থ বর্ষ গ্রুপ পর্বেই বাদ পড়ে যায়। প্রথম বর্ষ ও দ্বিতীয় বর্ষের দলের মধ্যে অনুষ্ঠিত ফাইনাল খেলাটি গোলশূণ্য ড্র হয়। পেনাল্টিতে ২-০ তে বিজয়ী হয় কৃষি অনুষদের প্রথম বর্ষ।  

খেলায় ম্যাচ সেরা হন প্রথম বর্ষের হেলাল ও টুর্নামেন্ট সেরা হয় রিমন।  

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কৃষি অনুষদীয় ডিন অধ্যাপক ড. মো. জহিরউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান।  

বিশেষ অতিথি ছিলেন- কীটতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. কাজী শাহানারা আহমেদ, ফসল উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. গোলাম সারওয়ারসহ বিভিন্ন বিভাগের লেকচারাররা।  

অন্যদিকে টেবিল টেনিস টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হন দ্বিতীয় বর্ষের সাহিরা জাহিন ও রানার আপ হন চতুর্থ বর্ষের সাবিরা সুলতানা।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।