[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

নাদালের হাতে ৮০তম শিরোপা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৩ ৬:২৮:৫৯ এএম
স্টেফানোস সিতসিপাসকে হারিয়ে টরেন্টো মাস্টার্সের শিরোপা জিতেছেন নাদাল-ছবি: সংগৃহীত

স্টেফানোস সিতসিপাসকে হারিয়ে টরেন্টো মাস্টার্সের শিরোপা জিতেছেন নাদাল-ছবি: সংগৃহীত

প্রতিপক্ষের জন্মদিনের আনন্দ মাটি করে দিয়ে নিজের ক্যারিয়ারের ৮০তম শিরোপা ঘরে তুলেছেন টেনিস গ্রেট রাফায়েল নাদাল। গ্রিক টেনিস তারকা স্টেফানোস সিতসিপাসকে ৬-২, ৭-৬ (৭/৪) সেটে হারিয়ে টরেন্টো মাস্টার্সের শিরোপা জিতেছেন এই স্প্যানিয়ার্ড।

গত রোববার (১২ আগস্ট) ছিল টরেন্টো মাস্টার্সের ফাইনালিস্ট তরুণ সিতসিপাসের ২০তম জন্মদিন। গ্যালারিতে উপস্থিত গ্রিক দর্শকদের তার জন্মদিন উপলক্ষে গান গাইতেও শোনা যায়। আর ফাইনালের আগে টানা চার ম্যাচ র‍্যাংকিংয়ে সেরা দশে থাকা টেনিস তারকার বিপক্ষে জেতার আনন্দ তো সঙ্গে ছিলই। কিন্তু টেনিসের মহাতারকা রাফায়েল নাদালের মুখোমুখি হয়ে তার সব আনন্দ মিইয়ে যায়।

যদিও প্রথম সেটে ৬-২ ব্যবধানে পিছিয়ে থাকার পর দ্বিতীয় সেটে দারুণভাবে ঘুরে দাঁড়ান সিতসিপাস। একসময় দ্বিতীয় সেট ৫-৫ সমতায় শেষ হলে ট্রাইবেকারে গড়ায় সেই সেট। শেষ পর্যন্ত ট্রাইবেকারে ৭-৪ ব্যবধানে জয় তুলে নেন নাদাল। অর্থাৎ, প্রায় ১ ঘণ্টা ৪৫ মিনিট স্থায়ী লড়াইয়ে শেষ হাসিটা হাসেন নাদালই।

এই নিয়ে চারবার টরেন্টো মাস্টার্সের শিরোপা জিতলেন নাদাল। চলতি বছরে এখন পর্যন্ত এটি তার পঞ্চম শিরোপা জয়। আর টরেন্টোর এই জয় এলিট মাস্টার্স পর্যায়ে ৩২ বছর বয়সী নাদালের ৩৩তম শিরোপা। যেখানে সবমিলিয়ে তার ৮০তম শিরোপা।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
এমএইচএম/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa