ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

দারুণ জয়ে শুরু সিটির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
দারুণ জয়ে শুরু সিটির ম্যানচেস্টার সিটির জয়। ছবি: সংগৃহীত

গেলো মৌসুমে যেখানে শেষ করেছিল, সেখান থেকেই আবার শুরু করলো ম্যানচেস্টার সিটি। আগের মৌসুমে একচ্ছত্র আধিপত্য দেখিয়েই ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন হয় সিটি। নতুন মৌসুমের শুরু থেকে সেই আবহই যেন পাওয়া যাচ্ছে।

রোববার (১২ আগস্ট) আর্সেনালের ঘরের মাঠে তাদের  ২-০ গোলে হারিয়ে ২০১৮-১৯ মৌসুম শুরু করেছে পেপ গার্দিওলার দল। এমিরেটস স্টেডিয়ামে সিটিজেনদের হয়ে গোল দুইটি করেন রহিম স্টার্লিং ও বার্নান্দো সিলভা।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকেন সার্জিও আগুয়েরো-রিয়াদ মাহরেজরা। ম্যাচের ১৪তম মিনিটেই প্রথম গোল করেন রহিম স্টার্লিং। ফরাসি ডিফেন্ডার বেনজামা ম্যাডির পাস থেকে গোল করেন ইংলিশ এই ফরোয়ার্ড।

৬৪তম মিনিটে আসে সিটির ২য় গোল। এবারও বেনজেমারি তৈরি করে দেন গোলটি। আর তার পাস থেকে দুর্দান্ত গোলটি করেন বার্নান্দো সিলভা। ২-০ জয়ের এই ব্যবধান ৩-০ হতে পারতো, যদি বার্নান্দোর আগে সার্জিও আগুয়েরো সহজ সুযোগটা মিস না করতেন। আর্জেন্টাইন এই ফরোয়ার্ড আর্সেনাল গোলরক্ষককে একা পেয়েও গোল করতে পারেননি।

আর্সেন ওয়েঙ্গারের পরবর্তী যুগ গার্দিওলার দায়িত্বে বেশ ভালোভাবেই হলো সিটিজেনদের।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮

এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।