[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৩ আশ্বিন ১৪২৫, ১৮ সেপ্টেম্বর ২০১৮
bangla news

আইসিউতে ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১২ ১০:৫১:০১ এএম
ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদো। ছবি: সংগৃহীত

ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদো। ছবি: সংগৃহীত

নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিউ) আছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদো। ইংল্যান্ডভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইলের এক প্রতিবেদন থেকে জানা যায়, ৪১ বছর বয়সী সাবেক এই ব্রাজিলিয়ান স্ট্রাইকারকে শুক্রবার ইবিজার ক্যান মিসেস হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে ভর্তির পর অবস্থার উন্নতি না হয়ে আরও অবনতির দিকে যেতে থাকে তার। এরপর রোনালদোকে বেসরকারি হাসপাতাল ক্লিনিকা নিউএস্ট্রায় নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে আইসিউতে রাখা হয়েছে।

রোববার (আগস্ট ১২) আগের থেকে অবস্থার কিছুটা উন্নতি হলেও আইসিউতেই রাখা হয়েছে এই কিংবদন্তিকে। ডাক্তারদের মতে, এখনও শংকামুক্ত নন তিনি। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, নিরাপত্তার খাতিরে রোনালদোর সম্পূর্ণ তথ্য তারা দিতে পারছে না।

সাধারণত ছুটি কাটানোর জন্যই ইবিজায় একটি বাড়ি তৈরি করেছেন রোনালদো। এবারের গ্রীষ্মকালীন ছুটি কাটাতে সেখানে গিয়েই নিউমোনিয়া বাঁধিয়েছেন।

এর আগেও ২০১২ সালের জানুয়ারিতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন সাবেক এই তারকা ফুটবলার। এছাড়া দীর্ঘদিন ধরেই থাইরয়েড সংক্রান্ত সমস্যায় ভুগছেন বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ ও ইন্টার মিলানের সাবেক এই ফুটবলার।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮

এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল ব্রাজিল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa