ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

কাপড় শুকানোর জন্য ম্যাচ বন্ধ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
কাপড় শুকানোর জন্য ম্যাচ বন্ধ! কাপড় শুকানোর জন্য ম্যাচ বন্ধ। ছবি: সংগৃহীত

বৃষ্টি, আলোক স্বল্পতা, বিদ্যুৎ বিভ্রাট বা কখনো কখনো সমর্থকদের গণ্ডগোলের কারনেও ক্রিকেট ম্যাচ বন্ধ থাকে। কিন্তু কাপড় শুকানোর জন্য ম্যাচ বন্ধ করে দেয়ার ঘটনা ক্রিকেট ইতিহাসে মনে হয় এটাই প্রথম! এমন কাণ্ডই ঘটেছে ইংল্যান্ডে।

শনিবার ডার্বিশায়ার কাউন্টি লিগে এমন অদ্ভুত ঘটনা ঘটে। চেস্টারফিল্ড ক্রিকেট ক্লাবে ছিলো বিভাগীয় অনূর্ধ্ব-১৯ দলের ফাইনাল ম্যাচ।

খেলা চলা অবস্থায় মাঠে ঢুকে পড়ে কয়েকটি ক্যারাভ্যানসহ অন্যান্য যানবাহন। গাড়িগুলো ছিলো আয়ারল্যান্ডের ভ্রমণকারীদের। মাঠের সঙ্গে বাঁধা লেনে কাপড় শুকাতেই তারা মাঠে ঢুকে যায়। শেষ পর্যন্ত তাদের সরাতে মাঠ কর্তৃপক্ষ পুলিশ ডাকে।

এসব ঝামেলায় শেষ পর্যন্ত চেস্টারফিল্ড ক্রিকেট ক্লাব ও ডার্বিশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাবের মধ্যে একটি ম্যাচ হওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তাও হয়নি।

কাপড় শুকানোর জন্য ম্যাচ বন্ধ।  ছবি: সংগৃহীত

অবাক করা বিষয় হলো, ভ্রমণকারীদের মাঠ ছেড়ে দিতে বলায় তারা অর্থ দাবি করে বসে কর্তৃপক্ষের কাছে। কিন্তু মাঠ কর্তৃপক্ষ কোনোভাবেই অর্থ দিতে রাজি না হওয়ায় শুরু হয় বাকবিতণ্ডা এবং শেষ পর্যন্ত ডাকা হয় পুলিশ।

এ প্রসঙ্গে চেস্টারফিল্ড ক্রিকেট ক্লাবের চেয়ারম্যান বলেন, ‘ছয়-সাতটি ক্যারাভানে প্রায় ৪০ জন ভ্রমণকারী মাঠে ঢুকেছিল। শিশুরা এদিক সেদিক ঘোড়া ঘুরি করছিল। আমরা তাদের পার্কের অন্য পাশে যাওয়ার কথা বলেছিলাম। তারা রাজিও হয়েছিল। কিন্তু একপর্যায়ে তারা আয়ারল্যান্ড ফিরে যাওয়ার জন্য অর্থ দাবি করে বসে। কিন্তু তাদের টাকা দেওয়া হয়নি। ’

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮

এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।