ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ক্যারিবিয়ান লিগে মাহমুদউল্লাহদের বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
ক্যারিবিয়ান লিগে মাহমুদউল্লাহদের বড় জয় সেন্ট কিটসের জয়ে ৩৪ বলে ৫৮ রান করা ডেভন টমাস দারুণ ভূমিকা রাখেন-ছবি: সংগৃহীত

দলের প্রথম ম্যাচে ছিলেন না। সেন্ট কিটস ও নেভিস প্যাট্রিয়টসও সেই ম্যাচে জয় পায়নি। এবার সুযোগ পেয়ে বাংলাদেশি অলরাউন্ডার খুব ভালো করতে না পারলেও তার দল ঠিকই জয় তুলে নিয়েছে। রোববার সকালে ত্রিনবাগো নাইট রাইডার্সের বিপক্ষে ৪২ রানের বড় জয় পায় সেন্ট কিটস।

পোর্ট অব স্পেনে টসে হেরে প্রথমে ব্যাট করা সেন্ট কিটস নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২০৩ রান করে। জবাবে ৮ উইকেট হারিয়ে ১৬১ রানের বেশি করতে পারেনি ত্রিনবাগো।

সেন্ট কিটসের জয়ে ৩৪ বলে ৫৮ রান করা ডেভন টমাস দারুণ ভূমিকা রাখেন। ৪১ রান করেন কার্লোস ব্র্যাথওয়েট। ৩৫ রান আসে অধিনায়ক ক্রিস গেইলের ব্যাট থেকে। মাহমুদউল্লাহ ছয় নম্বরে নেমে ১০ বলে একটি ছয় ও সমান চারে ১৬ রান করেন।

জবাবে ব্যাটিংয়ে নেমে ডোয়েন ব্রাভোর ত্রিনবাগো আসা-যাওয়ার মিছিলে ব্যস্ত থাকে। সর্বোচ্চ ৪১ করেন ড্যারেন ব্রাভো। ৩৫ রান আসে কলিন মুনরোর ব্যাট থেকে।

সেন্ট কিটসের হয়ে ২টি করে উইকেট নেন ব্র্যাথওয়েট, বেন কাটিং ও জারমিয়াহ লুইস। মাহমুদউল্লাহ এক ওভার বল করে ৫ রান দিয়ে উইকেটশূন্য থাকেন।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ১২ আগস্ট, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।